সংবাদ শিরোনাম :
শুল্ক ফাঁকির শতাধিক বিলাসবহুল গাড়ি এখন সিলেটে! দুবাইয়ে চাকরি দেয়ার কথা বলে টাকা আত্মসাত ॥ ৬ জনের বিরুদ্ধে মামলা অবশেষে আবর্জনামুক্ত হচ্ছে হবিগঞ্জ শহরে আধুনিক স্টেডিয়ামের পাশ হবিগঞ্জে পুলিশের সঙ্গে জামায়াত নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অপরাধ কর্মকাণ্ড রোধে সতর্ক পুলিশ শাহজীবাজার মাজারে প্রশাসনের আদেশ অমান্য করে কাফেলার আয়োজন সংবাদ প্রকাশের পর গার্নিং পার্কে মিনি পতিতালয়ের সন্ধান ডিবির অভিযানে ৫ কলগার্লসহ ৩ খদ্দর আটক কোরেশনগরে হোটেল যুবরাজ থেকে লাশ উদ্ধার ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনালে আর্জেন্টিনা ছেলের বিয়ের দাওয়াতে বের হয়ে বাড়ি ফেরা হলো না মায়ের
প্রতিবন্ধী না হয়েও ভাতা তুলছেন পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া

প্রতিবন্ধী না হয়েও ভাতা তুলছেন পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া

প্রতিবন্ধী না হয়েও ভাতা তুলছেন পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া

মোঃ সনজব আলীঃ প্রতিবন্ধী না হয়েও ভাতা পাচ্ছেন চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া (৩০)। সে পাইকপাড়া গ্রামের আব্দুল মনাফ মিয়ার ছেলে।

 

জানাযায়,চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আব্দুল মনাফ মিয়ার পুত্রের কোন রকম শারিরীক বা মানুষিক সমস্যা নেই।তিনি সুস্থ সবল দেহের অধিকারী। ওই এলাকায় তার চেয়ে আরো অসহায় প্রতিবন্ধী থাকা সত্তেও তাকে প্রতিবন্ধী কার্ড প্রদান করায় স্থানীয় মহিলা মেম্বার আছমা আক্তারের প্রতি ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসি।

 

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম সাহেবের সাথে ফোনে কথা বললে তিনি এ বিষয় আমি জানিনা তার পরে ফোন কেটে দিয়ে এড়িয়ে যান। ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম বলেন,মুলত কোন ব্যাক্তি প্রতিবন্ধী কি না সেটা যাচাই করেন একজন এমবিবিএস ডাক্তার।তাদের লিখিত সনদ দেখে আমরা সমাজ সেবা অফিসে সুপারিশ পাঠাই।এখানে জনপ্রতিনিধিদদের কোন স্বেচ্ছাচারীতার সুযোগ নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com