সংবাদ শিরোনাম :
পেট্রোবাংলা-তিতাসের ২০ কর্মকর্তা-কর্মচারীকে দুদকের তলব

পেট্রোবাংলা-তিতাসের ২০ কর্মকর্তা-কর্মচারীকে দুদকের তলব

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

লোকালয় ডেস্ক:জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনসহ বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে পেট্রোবাংলার পরিচালক আইয়ুব খান চৌধুরীসহ তিতাস-পেট্রোবাংলার ২০ কর্মকর্তা-কর্মচারীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ সোমবার (২৩ আগস্ট) এক নোটিশে ৫ থেকে ৯ সেপ্টেম্বর জিজ্ঞাসাবাদের জন্য তাদের সময় দেওয়া হয়েছে।

দুদকে ডাক পাওয়া কর্মকর্তা-কর্মচারীরা হলেন, সিনিয়র সুপারভাইজার হারুণ আল রশিদ, সিনিয়র বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ লিটন, বিবিএ সহ-সভাপতি জাকির হোসেন, সিনিয়র বিক্রয় প্রতিনিধি ফারুক আহম্মেদ, সহকারী কর্মকর্তা মো. দেলোয়ার মোর্শেদ, উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, উপ-ব্যবস্থাপক মো. আবদুল মান্নান, পার্সোনাল শাখার ব্যবস্থাপক হাসিবুর রহমান, কোম্পানি সচিব (মহাব্যবস্থাপক) মাহমুদুর রব, করোশন কন্ট্রোল শাখা ব্যবস্থাপক আবু বকর সিদ্দিকুর রহমান, মহরম আলী, মইনুল মোস্তাক, মো. আইয়ুব খান চৌধুরী, মো. মিজানুর রহমান, মো. জাকির হোসেন, মো. আবু সাইদ, মো. মফিজ ও মো. মানিক মিয়া।

তিতাসের ২০ কর্মকর্তা-কর্মচারীকে দুদকের তলব

সম্প্রতি, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযােগে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেড এর ৩০ জন কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে অনুসন্ধান করছে দুর্নীতি দমন কমিশন। এর আগে, মোট ১০ জন কর্মকর্তা-কর্মচারীকে তলব করে তাদের বক্তব্য গ্রহণ করা হয়েছিল। বর্তমানে তাদের বক্তব্য ও সরবরাহকৃত রেকর্ডপত্র যাচাইয়ের কাজ চলছে। বাকি ২০ কর্মকর্তা ও কর্মচারীকে আগামী ৫-৮ সেপ্টেম্বর এর মধ্যে দুদক কার্যালয়ে হাজির হয়ে তাদের বক্তব্য প্রদানের জন্য নোটিশ জারি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com