পাঁচ দেশের অংশগ্রহণে ‘কুইন অব সাউথ এশিয়া’

পাঁচ দেশের অংশগ্রহণে ‘কুইন অব সাউথ এশিয়া’

বাংলাদেশ, শ্রীলঙ্কা, পাকিস্তান, ভারত ও নেপালের অংশগ্রহণে শুরু হতে যাচ্ছে ‘কুইন অব সাউথ এশিয়া’। শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আয়োজনের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তিনি এই প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক। প্রতিযোগিতাটির যৌথ আয়োজক এটিএন ইভিন্টেস এবং ফাব কমিউনিকেশন।

সংবাদ সম্মেলনে মাহফুজুর রহমান বলেন, “এখনো আমাদের অভিনয়শিল্পী সংকট কাটেনি। এই প্রতিযোগিতার মধ্য দিয়ে আমরা কয়েজন ভালো অভিনয় শিল্পী খুঁজে পাবার আশা রাখি। পাঁচ দেশের সুন্দরীদের মধ্য থেকে বিজয়ীদের বিশেষ গ্রুমিংয়ের মাধ্যমে আমার গড়ে তুলবো। যারা আগামীতে দেশের মুখ উজ্জ্বল করবে।”

সংবাদ সম্মেলনে একটি ভিডিও প্রদর্শনের মাধ্যমে দেখানো হয় প্রতিযোগিতার বিস্তারিত নিয়ম কানুন। প্রতিবেদনটি দেখান অনুষ্ঠানটির কো-অর্ডিনেটর নন্দিতা হৃদি। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে প্রতিযোগীদের প্রাথমিক যোগ্যতাগুলো হলো— তাদের অবশ্যই অংশগ্রহণকারী দেশের নাগরিক হতে হবে। বয়স সীমা-১৬ থেকে ২৮ বছর। উচ্চতা থাকতে হবে সর্বনিম্ন ৫ ফিট ২ ইঞ্চি এবং শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে সর্বনিম্ন এসএসসি বা ও লেভেল।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নেপালের আর সি কৈরালা, ভারতের দ্বিপান্বিতা দাস, শ্রীলঙ্কার রেক্স ফারনান্দো, পাকিস্তানের ইসরাত ফাতিমা। আরও উপস্থিত ছিলেন এই প্রতিযোগিতার চিফ কো-অর্ডিনেটর সাজেদুর রহমান মুনিম, চিত্রনায়ক ফেরদৌস প্রমুখ।

প্রতিযোগিতার হেড অব মিডিয়া কমিউনিকেশনের দায়িত্ব পালন করছেন আফরিদ হাসান। তিনি জানান, ডিসেম্বর মাসেই অংশগ্রহণকারী দেশগুলোতে শুরু হবে ‘কুইন অব সাউথ এশিয়া’র প্রাথমিক বাছাই পর্ব। নেপালে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার ফাইনাল পর্ব। প্রতিটি দেশের নির্বাচিত প্রথম ৮ প্রতিযোগী নেপালে গ্রান্ড ফিনালেতে অংশগ্রহণ করবেন।

২০১৮ সালের ১২ মার্চ নেপালের রাজধানী কাঠমন্ডুতে ৫ দেশের মোট ৪০জন প্রতিযোগী থেকে নির্বাচিত হবে কুইন অব সাউথ এশিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com