পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার ৩

পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার ৩

http://lokaloy24.com/

কক্সবাজারে নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- কক্সবাজার শহরের দক্ষিণ বাহারছড়া গ্রামের রেজাউল করিম, মেহেদী হাসান ও চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া গ্রামের মামুনুর রশীদ। এর আগে হোটেল ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার দুপুরে প্রেস ব্রিফিংয়ে চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মোসলেম উদ্দিন বলেন, গ্রেপ্তারের পর আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে মূলহোতা আশিক এখনও ধরাছোঁয়ার বাইরে। ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ।

জানা যায়, ঢাকার যাত্রাবাড়ী থেকে গত ২২ ডিসেম্বর সকালে স্বামী-সন্তানসহ কক্সবাজার শহরের হলিডে মোড়ের একটি হোটেলে ওঠেন ওই নারী। সেখান থেকে লাবণী পয়েন্টে গেলে অপরিচিত এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগে। বিষয়টি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে সন্ধ্যার পর পর্যটন গলফ মাঠের সামনে থেকে তার ৮ মাসের সন্তান ও স্বামীকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায় কয়েকজন। এ ছাড়া ওই নারীকে আরেকটি অটোরিকশায় তুলে নিয়ে যাওয়া হয়। পরে পর্যটন গলফ মাঠের পেছনে নিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছেন তিনি। এ ছাড়া শহরের জিয়া গেস্ট ইন নামের একটি হোটেলে নিয়ে আবারও ওই নারীকে ধর্ষণের অভিযোগ ওঠে।

তবে বিষয়টি তদন্তে নেমে নানা তথ্য পায় পুলিশ। গত ২২ ডিসেম্বর কক্সবাজার আসার তথ্য দিলেও পুলিশ বলছে, ওই নারী স্বামী-সন্তান নিয়ে তিনমাস ধরে কক্সবাজারে অবস্থান করেছেন। নাম পরিবর্তন করে একাধিক হোটেলে উঠেছেন। আসামিরাও তার পূর্বপরিচিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com