নৌকার বিজয় সুনিশ্চিত : তথ্যমন্ত্রী

নৌকার বিজয় সুনিশ্চিত : তথ্যমন্ত্রী

নৌকার বিজয় সুনিশ্চিত : তথ্যমন্ত্রী
নৌকার বিজয় সুনিশ্চিত : তথ্যমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি-জামাত ও ঐক্যফ্রন্ট নির্বাচনকে ব্যবহার করে জঙ্গী-রাজাকার-জামাত-আগুন সন্ত্রাসীদের পূনর্বাসন করছে। ঐক্যফ্রন্ট-জামাত-বিএনপির চালচলন দেখে মনে হচ্ছে তারা নির্বাচনে এসেছে উছিলা তৈরী করতে কিভাবে নির্বাচন বানচাল ও অস্বাভাবিক পরিস্থিতি তৈরী করা যায়। শেখ হাসিনা এবং মহাজোট উন্নয়ন ও শান্তির প্রতীক, আর সেই কারণেই নৌকার বিজয় সুনিশ্চিত।

শুক্রবার দুপুরে আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে জাতীয় পার্টি (এরশাদ) ভেড়ামারা উপজেলা শাখার আয়োজনে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে জাসদ সভাপতি হাসানুল হক ইনু এসব কথা বলেন। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা জাতীয় পার্টির সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা ডাঃ মোঃ সুজাউদ্দিন।

এসময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ডাঃ রিফাজ উদ্দিন, সহ-সভাপতি মীর এনামূল ইসলাম, সহ-সভাপতি নিজাম উদ্দিন বিশ্বাস, সহ-সভাপতি হাজী আমির আলী, সাধারণ সম্পাদক মোঃ আবু হানিফ, যুদ্ম সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ¦ রেজাউল করিম, ভেড়ামারা উপজেলা যুব সংহতি’র সভাপতি শ্রী কমল দেবনাথ, ধরমপুর ইউনিয়ন সভাপতি মোঃ জায়নাল আবেদীন।

উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক আসিত কুমার সিংহ রায়, কৃষি বিষায়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারন সম্পাদক এস এম আনছার আলীসহ প্রমূখ।

কুষ্টিয়া-২ আসনের উন্নয়নের চিত্র তুলে ধরে তথ্যমন্ত্রী বলেন, আমি যদি পুনরায় এ এলাকার সংসদ সদস্য নির্বাচিত হতে পারি, তাহলে উন্নয়নের ধারা অব্যহত রেখে শান্তি বজায় রাখবো। উন্নয়নের স্বার্থে, সন্ত্রাস মুক্ত বাংলাদেশ গড়তে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান তিনি। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আরো বলেন, ২০০৮ সালের নির্বাচনে কুষ্টিয়া-২ আসনের জনগনের কাছে আমার নির্বাচনী ওয়াদা ছিল অন্ধকার দূর করবো, কাদা এবং সন্ত্রাস মুক্ত সংসদীয় আসন গড়ে শান্তি প্রতিষ্টা করবো। তিনি বলেন, চরমপন্থী অধ্যুষিত ভেড়ামারা মিরপুর উপজেলা থেকে চরমপন্থী, সন্ত্রাস মুক্ত করে শান্তির ধারা প্রতিষ্ঠা করেছি। গত ১০ বছরে ভেড়ামারা-মিরপুরবাসী শান্তিতে রয়েছে। বিদ্যুতের আলোয় আলোকিত করেছি প্রতিটি বাড়ি। শতভাগ বিদ্যুতায়িত হয়েছে দুটি উপজেলা। কাদা, জরাজীর্ন রাস্তা পাকা করে কাদামুক্ত করেছি। গ্রাম এখন শহরে পরিনত হয়েছে। যোগাযোগ ব্যবস্থার প্রভুত উন্নয়ন নিশ্চিত করে শান্তির আবাস করে গড়ে তুলেছি ভেড়ামারা মিরপুরকে। দুটি উপজেলায় উন্নয়ন করেছি সমানতালে। কোন বৈষম্য করিনি। তিনি বলেন, ভেড়ামারায় ইপিজেড এবং পুলিশ ট্রেনিং সেন্টার এর নির্মান কাজ খুব তাড়াতাড়ি শুরু হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com