নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে অক্ষয়ের বক্তব্য

নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে অক্ষয়ের বক্তব্য

নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে অক্ষয়ের বক্তব্য
নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে অক্ষয়ের বক্তব্য

বিনোদন ডেস্ক : কয়েকদিন পরেই ভারতের লোকসভা নির্বাচন। এতে প্রার্থী হিসেবে দেশটির শোবিজ অঙ্গনের অনেকেই অংশ নিচ্ছেন। সম্প্রতি গুঞ্জন ওঠে, ভারতের অমৃতসর থেকে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী হিসেবে নির্বাচন করবেন অভিনেতা অক্ষয় কুমার। তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে এক সংবাদসম্মেলনে অক্ষয় কুমার বলেন, ‘না, আমি কোনো নির্বাচনে প্রতিযোগিতা করছি না। রাজনীতি আমার এজেন্ডাতে নেই। আমি মনে করি, যে কাজটা আমার সিনেমার মাধ্যমে করতে পারি তা রাজনীতির মাধ্যমে পারব না।’

অক্ষয়ের নির্বাচনে প্রার্থী হওয়ার গুঞ্জন জোরালো হয় ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি টুইট থেকে। এতে অক্ষয় কুমার, অভিনেত্রী ভূমি পেডনেকার ও অভিনেতা আয়ুষ্মান খুরানাকে ট্যাগ করেন মোদি। আগামী লোকসভা নির্বাচনে ভোটারদের ভোট প্রদানে উৎসাহীত করার জন্য তাদের আহ্বান জানান তিনি।

টুইটের জবাবে অক্ষয় লেখেন, ‘নরেন্দ্র মোদিজি অনেক ভালো বলেছেন। নির্বাচনে সবার অংশগ্রহণই গণতন্ত্রের প্রকৃত চিহ্ন। নির্বাচন আমাদের রাষ্ট্র ও ভোটারদের একটি প্রেম কথা হতে হবে।’

অক্ষয় কুমার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা কেসরি। এতে আরো অভিনয় করছেন পরিণীতি চোপড়া। সিনেমাটির প্রেক্ষাপট ১৮৯৭ সালের সারাগারি যুদ্ধ। এতে ১০ হাজার আফগান সৈন্যের সঙ্গে লড়াই করেছিলেন ২১ জন শিখ। সিনেমাটি প্রযোজনা করেছেন করন জোহর, অরুনা ভাটিয়া, অপূর্ব মেহতা, সুনির খেতেরপাল। এটি পরিচালনা করছেন অনুরাগ সিং। আগামী ২১ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এছাড়া হাউসফুল-ফোরগুড নিউজমিশন মঙ্গল সিনেমাতে দেখা যাবে অক্ষয়কে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com