নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল

নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল

নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল
নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ উপলক্ষে অন্যরা যখন খেলোয়াড় যাচাই-বাছাইয়ে ব্যস্ত এই সময়ে সবার আগে দল ঘোষণা করে ফেলেছে নিউজিল্যান্ড। শেষ সময়ের আরও তিন সপ্তাহ বাকি থাকলেও বেশ কিছু অপ্রত্যাশিত মুখ নিয়ে চমকে ভরা দল ঘোষণা করেছে কিউইরা।

ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। আজ বুধবার ক্রাইস্টচার্চে এ দল ঘোষণা করা হয়। এ দলে জায়গা করে নিয়েছেন ইশ সৌধি ও অভিষেকের অপেক্ষায় থাকা উইকেটরক্ষক ব্যাটসম্যান টম ব্লান্ডেল।

বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দলের ১৩ জন এক প্রকার আগে থেকেই প্রস্তুত ছিল। অপেক্ষা ছিল কেবল বিকল্প উইকেটরক্ষক ও স্পিনারের। এবার টম ব্লান্ডেল ও ইশ সৌধিকে দিয়ে সে জায়গা পূরণ করা হয়েছে।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২০১৭ সালের ডিসেম্বরে টেস্ট অভিষেকেই সেঞ্চুরি করেছিলেন ব্লান্ডেল। তবে পরের টেস্টে ভালো না করার পর বাদ পড়েছেন। এছাড়া দেশের হয়ে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেললেও ওয়ানডে দলে এখনো অভিষেকটা হয়ে উঠেনি ব্লান্ডেলের। লিস্ট ‘এ ’ক্রিকেটেও ব্যাটিং রেকর্ড সমৃদ্ধ না হলও তাকেই বেছে নিলেন নির্বাচকরা।এছাড়া কলিন মানরোকে নিয়ে কিছুটা সংশয় থাকলেও জায়গা করে নিয়েছেন তিনিও।

চলতি মাসের শেষের দিকে ক্রাইস্টচার্চে প্রস্তুতি ক্যাম্প করবে নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল। এরপর অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলবে কিউইরা।

নিউজিল্যান্ড দল:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেলর, টম লাথাম, কলিন মানরো, টম ব্লান্ডেল, জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, ম্যাট হেনরি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com