নার্সারীর ছাত্র তানভীরের ঘাতককে গ্রেফতারে আল্টিমেটাম

নার্সারীর ছাত্র তানভীরের ঘাতককে গ্রেফতারে আল্টিমেটাম

নার্সারীর ছাত্র তানভীরের ঘাতককে গ্রেফতারে আল্টিমেটাম
নার্সারীর ছাত্র তানভীরের ঘাতককে গ্রেফতারে আল্টিমেটাম

নার্সারী ছাত্র শাহরিয়ার তানভীরের ঘাতককে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দিয়ে মানববন্ধন করেছে গ্রামবাসী ও শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সকাল ১১টায় ৫/৬নং বাজারের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে প্রায় ৫শ’জন মানুষের উপস্থিতি ছিল।

বক্তাগণ বলেন, নার্সারী ছাত্র শাহরিয়ার তানভীর ফুল ফোটার আগেই অকালে ঝরে গেল। এটা দূর্ঘটনা নয় হত্যা করা হয়েছে। চালক যখন ধাক্কা দেয় তখন মাইক্রোবাসের সামনের বাম্পারে ঝুলে ছিল শিশু তানভির। এ সময় পথচারীদের চিৎকারে মাইক্রোবাসের স্টার্ট বন্ধ করলে শিশুটি বেঁচে যেত। সেটা আর হলো না। চালক তখন আরো বেশি গতিতে মাইক্রোবাসটি চালিয়েছিল। আর যাতে কোন মায়ের বুক খালি না হয় সে জন্য ২৪ ঘন্টার মধ্যে মাইক্রোসহ চালককে গ্রেফতার চাই এবং দ্রুত বিচার আইনে এর সর্বোচ্ছ বিচার নিশ্চিত করতে হবে। অন্যথায় বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে কঠোর আন্দোলনের হুশিয়ারি জানানো হয়।

সাংবাদিক তওহিদুর রহমান পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ২নং উত্তর-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাররফ হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আঙ্গুর মিয়া, বিএসডি মহিলা আলিম মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি মুত্তাকিন বিশ্বাস, গরীব হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আওলাদ মিয়া, মাওলানা মসিউর রহমান, ছাত্র জমিয়ত কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা এখলাছুর রহমান রিয়াদসহ শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক এবং গণমাধ্যমের কর্মীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com