নারীর অনুমতি ছাড়া স্পর্শ নিষেধ!

নারীর অনুমতি ছাড়া স্পর্শ নিষেধ!

Romantic Love Couples Photos 40 Romantic Couple Wallpapers Hd Love Couple Images - Quotes Collections

নারীর অনুমতি ছাড়া কেউ তাকে স্পর্শ করতে পারবে না। নয় বছরের এক মেয়ে শিশুকে যৌন হয়রানির মামলার রায় দিতে গিয়ে আদালত এ কথা বলেন। ওই মামলার রায়ের পর্যবেক্ষণে আদালত বলেন, নারীরা এখনও লম্পট ও যৌন-বিকৃতি সম্পন্ন ব্যক্তিদের দ্বারা আক্রান্ত হচ্ছে যা দুঃখজনক। খবর টাইমস অব ইন্ডিয়ার।

রায়ে উত্তর প্রদেশের বাসিন্দা চাভি রামকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। ২০১৪ সালে উত্তর দিল্লির মুখার্জি নগরের একটি জনাকীর্ণ বাজারে ওই শিশুকে অযাচিতভাবে স্পর্শ করায় আদালত এই সাজা দেন। আদালত এসময় রামকে ১০ হাজার রুপি জরিমানা করেন। সেখান থেকে পাঁচ হাজার রুপি ওই শিশুটিকে দিতে বলা হয়েছে। এছাড়া ওই শিশুকে ৫০ হাজার রুপি দিতে দিল্লির স্টেট লিগ্যাল অথরিটিকে নির্দেশ দিয়েছেন আদালত।

আদালত বলেন, একজন নারীর শরীর তার নিজের। এটির ওপর তার একার অধিকার আছে। তাই যেকোনো কারণেই হোক না কেন, নারীর অনুমতি ছাড়া তার শরীরে স্পর্শ করা নিষেধ।

আদালত আরও বলছেন, নারীর গোপনীয়তার যে অধিকার রয়েছে পুরুষ তা উপলব্ধি করতে পারছে না বলে মনে হচ্ছে। এমনকি অসহায় নারীদের যৌন হেনস্থা করে নিজেদের লালসা মেটানোর আগে তারা দ্বিতীয়বার চিন্তা পর্যন্ত করে না।

এ ধরনের বিকৃত ব্যক্তিরা নারীদের হয়রানি করে যৌনভাবে মজা পান। তারা নারীদের এমনকি মেয়ে শিশুদের গোপনীয়তা নিয়েও খুব একটা ভাবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com