সংবাদ শিরোনাম :
নভেম্বরে বাংলাদেশে আসছে আর্জেন্টিনা

নভেম্বরে বাংলাদেশে আসছে আর্জেন্টিনা

নভেম্বরে বাংলাদেশে আসছে আর্জেন্টিনা
নভেম্বরে বাংলাদেশে আসছে আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক: দীর্ঘ ৮ বছর পর ফের বাংলাদেশের মাটিতে খেলতে আসছে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। প্যারাগুয়ের বিপক্ষে প্রীতি এই ম্যাচে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন দলের সেরা তারকা লিওনেল মেসিও।

এমনটি জানিয়েছে, আর্জেন্টিনা ভিত্তিক সংবাদমাধ্যম মুন্দো আলবিসেলেস্তা। প্যারাগুয়ের অফিসিয়াল টুইটার পেজ থেকেও নিশ্চিত করা হয়েছে খবরটি।

গত কোপা আমেরিকায় রেফারির সমালোচনা করে জাতীয় দলের ফুটবল থেকে তিন মাসের নিষেধাজ্ঞা পান মেসি। তবে আসছে নভেম্বরে আলবিসেলেস্তাদের এশিয়া সফরে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও প্যারাগুয়ের বিপক্ষে ফিরছেন বার্সেলোনা তারকা।

আগামী মাসে প্রতিবেশী দুই দেশের বিপক্ষে লড়াইয়ের আগে অবশ্য ইউরোপ সফর করবে লিওনেল স্কালোনির শিষ্যরা। ১০ অক্টোবর জার্মানির বিপক্ষে লড়ার তিন দিন পর ইকুয়েডরের মুখোমুখি হবে তারা। পরে এশিয়া সফরে যাবে।

সৌদি আরবে ১৫ নভেম্বর ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। তিন দিন পর ১৮ নভেম্বর ঢাকায় প্যারাগুয়ের মুখোমুখি হবে আকাশি-নীল জার্সিধারিরা। সর্বশেষ ২০১১ সালে বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ারের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছিল আর্জেন্টিনা।

এদিকে প্যারাগুয়ের সেই টুইটে আর্জেন্টিনা ছাড়াও ঢাকায় আরও একটি প্রীতি ম্যাচে খেলার কথা বলা হয়েছে। ১৫ নভেম্বর ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে প্যারাগুয়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com