সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে মসজিদের জুতার বাক্স থেকে নবজাতক উদ্ধার

নবীগঞ্জে মসজিদের জুতার বাক্স থেকে নবজাতক উদ্ধার

হবিগঞ্জের নবীগঞ্জে মসজিদের জুতার বাক্স থেকে একটি ছেলে নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৮টার দিকে শহরের ওসমানী রোড বায়তুন নূর জামে মসজিদ থেকে ওই নবজাতককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তবে কে বা কারা এই নবজাতককে এখানে রেখে গেছেন সে বিষয়ে কিছু জানতে পারেনি পুলিশ।

বায়তুন নূর জামে মসজিদের মুয়াজ্জিন সোহেল আহমেদ জানান, সোমবার তিনি এশার আজান দিতে মসজিদে যান। বারান্দায় প্রবেশ করতেই তিনি শিশুর কান্না শুনতে পান। পরে তিনি দেখেন জুতা রাখার বাক্সে একটি নবজাতক কান্না করছে। বিষয়টি তিনি ইমাম ও মসজিদ কমিটির লোকজনকে জানালে তারা নবীগঞ্জ থানায় খবর দেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ ঘটনাস্থলে পৌঁছে নবজাতককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসক ওই নবজাতকটি সুস্থ রয়েছে বলে জানান।
নবীগঞ্জ থানার (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ‘নবজাতকটি সুস্থ আছে। আপাতত তাকে পৌর এলাকার আনমনু গ্রামের এক নারীর কাছে রাখা হয়েছে। পুলিশের পক্ষ থেকে দুধ, তোয়ালে ও তেলসহ নবজাতকের জন্য প্রয়োজনীয় যাবতীয় জিনিসপত্র কিনে দেয়া হয়েছে। পরবর্তীতে ইউএনও মহোদয়ের নির্দেশে পদক্ষেপ গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান শাহরিয়ার বলেন, শিশুটিকে অনেকেই দত্তক নিতে চাইছেন। তবে প্রশাসনের সবার সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। এছাড়া নবজাতকের আসল পরিচয় জানতে তদন্ত করছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com