সংবাদ শিরোনাম :
নতুন ব্রিজ থেকে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার নতুন ব্রিজ থেকে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার চোরচক্রের গডফাদার রিপন ও তার সহযোগিকে সনাক্ত করা হয়েছে চীফ জুডিসিয়াল আদালতের সামন থেকে আরও একটি মোটর সাইকেল চুরি আজমিরীগঞ্জে সিএনজি স্ট্যান্ড দখল নিয়ে দুই দলের ধাওয়া পাল্টা ধাওয়া আজমিরীগঞ্জে গাঁজাসহ টমটম চালক আটক লাখাইয়ে ডাকাতি মামলার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার বানিয়াচংয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পাখি শিকার ও পাচারের লিখিত অভিযোগ অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ল অর্ধশতাধিক ছাত্রী! হবিগঞ্জে স্কুল মাঠে পুকুর খনন নিয়ে ফেসবুকে উত্তাপ, অবস্থান জানাল প্রশাসন লোকাল জার্সিকে অ্যাডিডাসের বলে বিক্রি করার দায়ে ইজি ফ্যাশনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা
নবীগঞ্জের ইনাতগঞ্জে মাছ ধরকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২৫ জন, ৬জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানীতে প্রেরণ।

নবীগঞ্জের ইনাতগঞ্জে মাছ ধরকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২৫ জন, ৬জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানীতে প্রেরণ।

নবীগঞ্জের ইনাতগঞ্জে মাছ ধরকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২৫ জন, ৬জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানীতে প্রেরণ৷

নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে বিবিয়ানা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে দু পক্ষের মধ্য রক্তক্ষয়ী সংঘর্ষ সংঘটিত হয়েছে। এ সংঘর্ষে মহিলাসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ৬ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা ও ভর্তি করা হয়েছে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন, জানু মিয়া (৫৫), মনোয়ারা বেগম (৫০), আনু মিয়া (৪০), সজিব (২৩), সজল (২৬), ডালিম(২৫)।
নবীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন পঞ্চায়েত পক্ষের আহতরা হলেন উমর আলী(৭০), মালেক উদ্দিন (৬০), মন মিয়া(৫০), জিলু মিয়া(৫৫), টিপু মিয়া(৪৫), কনর মিয়া(৪০), সেলু মিয়া(৩০), মানিক মিয়া(৩৮), ওলিম উদ্দিন(৩৪), ইসলাম উদ্দিন(৩৪)।

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের নিকটবর্তী বিবিয়ানা নদীতে গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার মোস্তফাপুর গ্রামের জানু মিয়া বর্শি দিয়ে মাছ ধরতে যায়। এ সময় একই গ্রামের পঞ্চায়েতের পক্ষথেকে নজরুল ইসলাম মাছ না ধরতে জানু মিয়াকে বাধা নিষেধ করেন। এ নিয়ে উভয়ের মধ্য বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে উভয় পক্ষের লোকদের মধ্য রক্তক্ষয়ী
সংঘর্ষ শুরু হয়। এ সংঘর্ষ প্রায় ঘন্টাব্যাপী উভয় পক্ষের লোকজনই দেশীয় অস্ত্রশস্ত্র সহকারে ইটপাটকেল নিক্ষেপ করেন। এতে অন্তত ২৫ জন আহত হন।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
এ ব্যাপারে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ শামসুউদ্দিন খাঁন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দু’পক্ষের মধ্য সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com