সংবাদ শিরোনাম :
সাম্প্রদায়িক সম্প্রীতিকে এগিয়ে নিতে সকলের এক যোগে কাজ করার আহ্বান : আবু জাহির রাজধানীর বস্তি থেকে হবিগঞ্জের শিশুর মৃতদেহ উদ্ধার পার্কিং করা বাসে ৩০ কেজি গাঁজা, গ্রেফতার ৩ ‘বাবা নির্যাতন সহ্য করতে পারছি না, আমাকে উদ্ধার করো : সৌদি থেকে মেয়ের আকুতি ভারতের ত্রিপুরায় প্রচুর বৃষ্টিপাত হওয়ায় খোয়াই নদীর পানি বৃদ্ধি রাস্তায় পড়ে থেকে নষ্ট হচ্ছে টেলিফোন বক্স ॥ দেখার যেনো কেউ নেই শায়েস্তানগর হকার মার্কেট দখল করে ব্যবসা ॥ নেয়া হয়েছে অবৈধ বিদ্যুত সংযোগ হবিগঞ্জ শহরে ব্যাটারী চালিত রিকশার বিরুদ্ধে অভিযান বাধা দিলেই খুন করত শুক্কুর আলী-দিদার আগামী ৮ অক্টোবর হবিগঞ্জে শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সব গণপরিবহন বন্ধ
নবাবগঞ্জে আ’লীগ নেতার বাড়ি থেকে ৩৬ পিছ ফেনসিডিল উদ্ধার আটক ১

নবাবগঞ্জে আ’লীগ নেতার বাড়ি থেকে ৩৬ পিছ ফেনসিডিল উদ্ধার আটক ১

নবাবগঞ্জ-দোহার প্রতিনিধি

ঢাকার নবাবগঞ্জ থানা পুলিশ উপজেলার বাহ্রা ইউপির আ’লীগ সভাপতি মোবারক হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ভারতের হিমাচল প্রদেশের তৈরী ৩৬ পিছ ফেনসিডিলসহ ফেরদৌস শেখ নামে এক সিএনজি চালককে আটক করে। আটককৃত চালক উপজেলার বাহ্রা পশ্চিমপাড়া গ্রামের হিটলু শেখের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল ১১ টায় কোমরগঞ্জ গরুর হাট সংলগ্ন এলাকায় থানার পুলিশ চেকপোষ্ট স্থাপন করে, বিভিন্ন গাড়ি ও অটোরিকসা(সিএনজি) অভিযান চালায়। হঠাৎ একটি সিএনজি পুলিশের চোখ এড়িয়ে দ্রæত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ সিএনজির পিছু নেয়। পরে পুলিশ বাহ্রা ইউপির আ’লীগ সভাপতি মোবারক হোসেনের বাড়িতে তল্লাশী চালিয়ে ৩৬ পিছ ফেনসিডিল সহ চালকে আটক করে। এসময় মোবারক হোসেনের ছেলে সজিব হোসেন পালিয়ে যায়।

বাহ্রা ইউপি আ’লীগ সভাপতি মোবারক হোসেন মুঠোফোনে বলেন, আমি বাসায় ছিলাম না বক্তিগত কাজে নবগ্রামে আসি। এ বিষয়ে আমার কিছু জানা নেই।

নবাবগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক মো. শফিকুল ইসলাম সুমন বলেন, আমরা বেশ কয়েক দিন ধরে চেষ্টা করছিলাম এই চক্রটিকে ধরার জন্য। এঘটনায় ফেরদৌস শেখ ও পলাতক সজিব হোসেনের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্ততি চলছে। সজিবকে ধরার জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com