সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে গরু রাখাল খুন ধ্বংসের দ্বারপ্রান্তে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজ চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নজুড়ে জুয়া ও মাদকের ছড়াছড়ি মাধবপুরে মালিকানার জোর দেখিয়ে পথচলায় প্রতিবন্ধকতা সৃষ্টি!  চুনারুঘাটে শিক্ষা ব্যবস্থায় ধস, ক্ষুব্ধ অভিভাবকরা লাখাইয়ে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে পচাঁবাসি খাবার বিক্রির অভিযোগে ফার্দিন মার্দিন রেষ্টুরেন্টকে জরিমানা চুনারুঘাটে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার অনিয়মের দায়ে এয়ার লিংক ক্যাবল টিভি নেটওয়ার্ককে জরিমানা বানিয়াচংয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হবিগঞ্জে অকৃতকার্য বেড়েছে ৩ গুণের বেশি
নতুন ব্রিজ থেকে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

নতুন ব্রিজ থেকে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নতুন ব্রীজ গোলচত্বর থেকে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা। গত বুধবার রাতে উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে রেইডিং টিম শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ সিলেট-ঢাকা রোডে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৪ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে।
এ সময় চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি গ্রামের কামাল মিয়ার পুত্র মোঃ রিপন মিয়া (২২) ও আব্দুল হাসিমের পুত্র মোঃ শাহিন মিয়া (২০) কে আটক করা হয়। এ বিষয়ে উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে চুনারুঘাট থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com