সংবাদ শিরোনাম :
ধর্ষককে রক্ষার অভিযোগে ইউপি চেয়ারম্যান ও সদস্য কারাগারে

ধর্ষককে রক্ষার অভিযোগে ইউপি চেয়ারম্যান ও সদস্য কারাগারে

ধর্ষককে রক্ষার অভিযোগে ইউপি চেয়ারম্যান ও সদস্য কারাগারে

বগুড়া প্রতিনিধি : ধর্ষণ মামলার আসামিকে রক্ষার চেষ্টার অভিযোগে বগুড়ায় ইউপি চেয়ারম্যান ও সদস্যকে আদালতে তলবের পর কারাগারে পাঠানো হয়েছে। রবিবার বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক মো. আবদুর রহিম এ আদেশ দেন। মামলার মূল আসামি শামসুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের এক নারী গত বছরের ৩ অক্টোবর বগুড়ার আদালতে বিয়ের প্রলোভনে ধর্ষণের মামলা দায়ের করেন। ধর্ষণের ফলে ওই নারী একটি সন্তানের জন্ম দেন। আদালত অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে নির্দেশ দেন।

বাদীর অভিযোগ, আসামি শামসুর রহমান, রায়নগর ইউপির চেয়ারম্যান ফিরোজ আহমেদ ও ইউপি সদস্য মোস্তফা কামাল যোগসাজশ করে তার ওপর চাপ প্রয়োগ করে জোরপূর্বক আপসনামায় স্বাক্ষর নিয়েছে। তদন্তকারী কর্মকর্তা গত বছরের ১০ ডিসেম্বর প্রতিবেদন দিলে ১১ ফেব্রæয়ারি নির্যাতিত ওই নারী আদালতে নারাজি দেন।

বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতের সরকারি কৌঁসুলি আশেকুর রহমান বলেন, ওই ধর্ষণ মামলার বাদীর নারাজির আবেদনে গতকাল শুনানির দিনে চেয়ারম্যান ফিরোজ আহমেদ ও সদস্য মোস্তফা কামাল হাজির হলে আদালত তাঁদের ধর্ষণ মামলার আসামিকে রক্ষাচেষ্টার অভিযোগে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে মামলার মূল আসামি শামসুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com