দ্বিতীয় বাংলাদেশি হিসেবে আইসিসির মাস সেরা ক্রিকেটার সাকিব

দ্বিতীয় বাংলাদেশি হিসেবে আইসিসির মাস সেরা ক্রিকেটার সাকিব

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

লোকালয় ডেস্ক: বাংলাদেশি হিসেবে আইসিসির মাস সেরা ক্রিকেটার সাকিব ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) প্লেয়ার অব দ্য মান্থ নির্বাচিত হয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। জুলাই মাসের পারফরমেন্স বিবেচনায় সাকিবকে এই পুরস্কারের জন্য মনোনীত করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

আজ বুধবার দুপুরে এক টুইট বার্তায় সাকিবকে জুলাই মাসের সেরা ক্রিকেটার ঘোষণা করে আইসিসি। এরই মধ্য দিয়ে মুশফিকুর রহিমের পর দ্বিতীয় কোনো বাংলাদেশি হাতে উঠলো আইসিসির মাস সেরা পুরস্কার।  সাকিব ছাড়াও আরও দুই ক্রিকেটারকে জুলাই মাসের পুরস্কারের জন্য মনোনয়ন দেওয়া হয়েছে। তারা হলেন, অস্ট্রেলিয়ার মিচেল মার্শ ও ওয়েস্ট ইন্ডিজের হেইডেন ওয়ালশ জুনিয়র।

আইসিসিকে দেওয়া এক সাক্ষাতকারে সাকিব বলেন, ‘আইসিসির জুলাই মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া খুব সম্মানের। এই মাসে অনেকেই চমৎকার পারফর্ম করেছিলেন এবং সবার মধ্যে থেকে আমি এই পুরস্কারটি পাওয়ায় এটি আমার জন্য বিশেষ পুরস্কার। যখন আমি দলের জয়ে ভূমিকা রাখতে পারি তখনই আমি সবচেয়ে বেশি খুশি হই। গত কয়েক সপ্তাহে বাংলাদেশের জয়ে ভূমিকা রাখতে পেরে আমি খুবই খুশি।’

জুলাই মাসে জিম্বাবুয়েতে তিন ফরম্যাটে সিরিজ খেলে বাংলাদেশ। সবকয়টি ফরম্যাটে দুর্দান্ত খেলেছিলেন সাকিব। ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশের পাশাপাশি সিরিজ সেরা নির্বাচিত হন তিনি। ওই সফরে ৭ ম্যাচে সাকিব বল হাতে শিকার করেন ১৬টি উইকেট। ব্যাট হাতে তিনি করেন ১৮৫ রান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com