সংবাদ শিরোনাম :
তৃতীয় দফা রিমান্ড শেষে কারাগারে পরীমনি

তৃতীয় দফা রিমান্ড শেষে কারাগারে পরীমনি

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

লোকালয় ডেস্ক:মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় এক দিনের রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমনিকে আদালতে তোলা হলে তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আলাদত। আজ শনিবার দুপুর আড়াইটায় ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালত এ নির্দেশ দেন।

এর আগে, আজ বেলা ১১টা ৫০ মিনিটে একটি মাইক্রোবাসে করে তাকে আদালতে আনা হয়। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক (নি.) কাজী গোলাম মোস্তফা তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

গত বৃহস্পতিবার সিআইডির পক্ষ থেকে চিত্রনায়িকা পরীমনিকে তৃতীয় দফায় একদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা আবেদন মঞ্জুর করেন আদালত। ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড আবেদনে বলা হয়, পরীমনিকে দ্বিতীয় দফায় রিমান্ডে নিয়ে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের শেষ দিকে এ আসামি মামলার ঘটনা ও ঘটনার নেপথ্যে মূল হোতাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে তার দেয়া তথ্য-উপাত্ত যাচাই-বাছাই করা হচ্ছে। এ অবস্থায় মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে পরীমনিকে ইতিপূর্বে আদালতের আদেশে পুলিশ রিমান্ডে পেয়ে জিজ্ঞাসাবাদে যে সকল তথ্য দিয়েছে তার সঠিকতাসহ মাদক ব্যবসার মূল হোতাদের গ্রেপ্তার, মাদকদ্রব্যের মজুদ উদ্ধারসহ মাদক ব্যবসার পিছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করার জন্য পুনরায় ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা একান্ত প্রয়োজন।’

আবেদনে আরও বলা হয়, তাকে (পরীমনি) রিমান্ডে পাওয়া গেলে মাদক ব্যবসায়ী মূল হোতাদের গ্রেপ্তার, মাদকদ্রব্যের অবৈধ উৎসসহ অপরাপদের সন্ধান পাওয়া সম্ভব হবে। পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্তরালে বিভিন্ন অনৈতিক কাজের সাথে সম্পৃক্ত আছে মর্মে সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পরপরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় পরীমনির বাসা থেকে ১৮.৫ লিটার বিদেশি মদ, চার গ্রাম আইস, এক স্লট এলএসডি এবং একটি পাইপ উদ্ধারের কথা বলা হয়। এরপর বিভিন্ন ধাপে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশের তদন্ত বিভাগ ও সিআইডি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com