তাসকিন ও ইমরুলের ছেলেদের দেখতে হাসপাতালে মুশফিক-রিয়াদ

তাসকিন ও ইমরুলের ছেলেদের দেখতে হাসপাতালে মুশফিক-রিয়াদ

তাসকিন ও ইমরুলের ছেলেদের দেখতে হাসপাতালে মুশফিক-রিয়াদ
তাসকিন ও ইমরুলের ছেলেদের দেখতে হাসপাতালে মুশফিক-রিয়াদ

খেলাধুলা ডেস্কঃ দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে দেশে ফিরে গত বছরের ৩১ অক্টোবর হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন তাসকিন আহমেদ। দীর্ঘদিনের প্রেমিকা সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গেই ঘর বাঁধেন তরুণ প্রতিভাবান এই ক্রিকেটার। বিয়ের ১১ মাসের মাথায় ২৯ সেপ্টেম্বর, শনিবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তাসকিনপত্নী।

পরদিন সকালে একই হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন জাতীয় দলের তারকা ওপেনার ইমরুল কায়েসের স্ত্রী রুবাইয়া ইসলাম। জাতীয় দলের দুই সতীর্থের নবজাতক সন্তান ও স্ত্রীদের দেখতে ১ অক্টোবর, সোমবার রাজধানীর স্কয়ার হাসপাতালে উপস্থিত হয়েছিলেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। সঙ্গে ছিল তাদের পরিবারও।

এ সময় তাসকিন ও ইমরুলের পুত্রদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান মুশফিক-রিয়াদ-মিষ্টি-মন্ডি-মায়ানরা। তোলেন বেশ কিছু ছবিও। সে সব ছবির মধ্য থেকে বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও পোস্ট করেন তাসকিন। ছবিগুলোতে দেখা যায়, তাসকিন পুত্রের সঙ্গে কখনো মুশফিক পরিবার, আবার কখনোবা মাহমুদউল্লাহ পরিবার।

আবার মুশফিকপুত্র মায়ান ও তাসকিন পুত্রের একটি ছবিও আপলোড করেছেন তাসকিন। যেখানে মুশফিক পুত্র মায়ান অবাক বিস্ময়ে তাকিয়ে রয়েছেন তাসকিনপুত্রের দিকে। এ ছাড়া মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি ও মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি কোলে নিয়েছেন তাসকিন পুত্রকে।

 

একই হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেওয়া জাতীয় দলের তারকা ক্রিকেটার ইমরুলের সন্তান ও স্ত্রীকেও দেখতে যান মুশফিক-রিয়াদরা। ইমরুলের সন্তানের সঙ্গেও ছবি তোলেন তারা।

তাসকিনের মতো ইমরুলও বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ফেসবুকে। একটি ছবিতে দেখা যায়, ইমরুল ও তার সন্তানের দুই পাশে হাসিমুখে দাড়িয়ে রয়েছেন মুশফিক-মাহমুদউল্লাহ। আরেকটি ছবিতে দেখা যায়, মুশফিক-মাহমুদউল্লাহ ও তাদের সন্তানের সঙ্গে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন ইমরুল।

ছবির ক্যাপশনে ইমরুল লিখেছেন, ‘আমার সন্তানকে দেখতে আসার জন্য বন্ধু মুশফিক এবং রিয়াদ ভাইকে হৃদয়ের অন্তস্থল থেকে ধন্যবাদ।’

ইনজুরির কারণে দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে রয়েছেন তাসকিন আহমেদ। তবে গত সপ্তাহেই আফগানিস্তান প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পেয়েছেন তিনি। ৩০ হাজার ডলারের বিনিময়ে তাকে কিনে নিয়েছে কান্দাহার নাইটস। মঙ্গলবার ক্যারিয়ারে প্রথমবারের মতো দেশের বাইরের কোনো ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার উদ্দেশ্যে দেশ ছাড়বেন এই পেসার।

অন্যদিকে বাবা হওয়ায় ১ অক্টোবর থেকে শুরু হওয়া জাতীয় ক্রিকেট লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচটির জন্য ছুটি চেয়ে নিয়েছিলেন ইমরুল। দ্বিতীয় ম্যাচে মাঠে নামার কথা রয়েছে ৩১ বছর বয়সী বাঁহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যানের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com