তখত সিনেমা দিয়ে অভিষেক হচ্ছে শাহরুখপুত্র আরিয়ানের

তখত সিনেমা দিয়ে অভিষেক হচ্ছে শাহরুখপুত্র আরিয়ানের

তখত সিনেমা দিয়ে অভিষেক হচ্ছে শাহরুখপুত্র আরিয়ানের
তখত সিনেমা দিয়ে অভিষেক হচ্ছে শাহরুখপুত্র আরিয়ানের

বিনোদন ডেস্ক : বলিউড নির্মাতা করন জোহর। তার হাত ধরেই বলিউডে পা রেখেছেন অনেক তারকা সন্তান। এবার তার হাত ধরে রুপালি জগতে পা রাখতে চলেছেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান।

অধিকাংশ ক্ষেত্রে তারকা সন্তানদের সিনেমার পাত্র-পাত্রী হিসেবে বেছে নেন করন। তবে শাহরুখ পুত্রকে বেছে নিয়েছেন তার সহকারী হিসেবে। তখত সিনেমায় করনের সহকারী পরিচালক হিসেবে থাকবেন আরিয়ান। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

অনেক আগে থেকেই শাহরুখ বলে আসছিলেন—ক্যামেরার সামনের চেয়ে পেছনেই আগ্রহ বেশি আরিয়ানের। অন্যদিকে মেয়ে সুহানা হাঁটতে চান বাবার পথেই। এ প্রসঙ্গে শাহরুখ খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আরিয়ান নির্মাণ ও লেখালেখির উপর পড়াশোনা করছে। অন্যদিকে সুহানা অভিনেত্রী হতে চায়। কিন্তু আরিয়ান যদি নির্মাতা হতে চায় তাহলে তাকে পাঁচ-ছয় বছর পড়াশোনা করতে হবে এবং শুধু তত্ত্বীয় পড়াশোনা নয়, সম্ভবত তাকে করনের সহকারী হিসেবে কাজ করতে হবে।’

তখত সিনেমার মাধ্যমে প্রায় তিন বছর পর আবারো পরিচালকের আসনে দেখা যাবে করন জোহরকে। সবকিছু ঠিক থাকলে সিনেমাটি আরিয়ানের জন্য অনেক বড় একটি অভিজ্ঞতা হবে। কারণ এতে রয়েছেন অনিল কাপুর, কারিনা কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, জানভি কাপুরসহ একঝাঁক বলিউড তারকা।

জানা গেছে, তখত সিনেমার মূল বিষয়বস্তু ভালোবাসা ও যুদ্ধ। ঐতিহাসিক ঘটনা নিয়ে সিনেমার গল্প তৈরি হয়েছে। মোগল সিংহাসন ও ঐতিহাসিক যুদ্ধ নিয়ে সিনেমাটি নির্মাণ হচ্ছে। এতে একটি পরিবারের গল্প দেখানো হবে। যেখানে রয়েছে উচ্চ আকাঙ্ক্ষা, লোভ, প্রতারণা, ভালোবাসা ও সিংহাসনের উত্তরাধিকার নিয়ে লড়াই। ২০২০ সালে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com