সংবাদ শিরোনাম :
ঢাকা-সিলেট মহাসড়কের মডেল বাজারে চলন্ত বাসে আগুন, নিহত ১

ঢাকা-সিলেট মহাসড়কের মডেল বাজারে চলন্ত বাসে আগুন, নিহত ১

মোঃ সুমন আলী খাঁন, নবীগঞ্জ থেকে :

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার মডেল বাজারে চলন্ত বাসে ট্রাকের ধাক্কা লেগে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে যাত্রীবাহী বাস জ্বলে পুড়ে ছাই হয়ে গেছে।
এ সময় ঘটনাস্থলে গাড়িতে আটকা পড়ে বাস চালক আগুনে পুড়ে নিহত হয়। এতে আহত হন আরো ১০জন যাত্রী। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত চালকের পরিচয় সনাক্ত করা যায়নি। প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে সিলেট গামী যাত্রীবাহী বাস (ঢাকা- মেট্রো-ব- ১১-৬৮২) উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার এলাকায় পৌছামাত্র পিছন দিক থেকে দ্রুত গতির একটি ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে গাড়িতে আগুন লেগে যায়। তবে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লোকজনের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করলেও মালামাল ও চালককে উদ্ধার করা সম্ভব হয়নি। সবার চোখের সামনেই জ্বলে পুড়ে অঙ্গার হলেন বাস চালক।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানা পুলিশের ওসি বিমল চন্দ্র ভৌমিক জানান, নিহত বাস চালকের পরিচয় পাওয়া না গেলেও তিনি তাকে এ গাড়ীর হেলপার বলে দাবি করেন।

স্থানীয়দের অভিযোগ হাইওয়ে পুলিশের চেকপোষ্টে কারণে ট্রাককে ধাওয়া করলে ঘন কুয়াশায় এ দূর্ঘটনা ঘটে। এ অভিযোগ প্রত্যাখান করে হাইওয়ে পুলিশের এসআই নজরুল ইসলাম বলেন, এ সময় ঘটনাস্থলে পুলিশের কোন চেকপোষ্ট ছিলনা আর ধাওয়ার কোন ঘটনা ঘটেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com