ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোঃ শাহাদৎ হোসেন হাজরা।

রোববার (২১ জুলাই) দিবাগত রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে ডাঃ হাজারার বয়স হয়েছিল ৫৩ বছর।

হবিগঞ্জ সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোঃ শাহ আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, বেশ কিছুদিন ধরেই ডেঙ্গু জরে আক্রান্ত ছিলেন সিভিল সার্জন। রোববার সকালের দিকে কার্যালয়ে এসে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে সমন্বয় সভায় অংশ নেন। এ সময় অসুস্থতাবোধ করলে ডাঃ মোঃ শাহাদৎ হোসেন হাজরা সেখান থেকে চলে আসেন।

এরপর তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিকার ৪টার দিকে শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা ঢাকায় প্রেরণ করেন। রাত সোয়া ১০টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোঃ শাহ আলম আরও জানান, শনিবার (২০ জুলাই) হবিগঞ্জের নবীগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে আসলে ডাঃ মোঃ শাহাদৎ হোসেন হাজরা সেখানেও মেডিকেল টিমে দায়িত্ব পালন করেন।

৯ জুলাই পদোন্নতি পেয়ে হবিগঞ্জের সিভিল সার্জন হিসেবে যোগদান করেন তিনি। যোগদানের ১৩ দিনের মাথায় স্বাস্থ্য বিভাগের প্রধানকে হারিয়ে শোকের ছায়া নেমে এসেছে সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মিঠুন রায় জানান, মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে এবং এক কন্যা সন্তান রেখে গেছেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com