সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাড়িছাড়া হিন্দু পরিবার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ইয়াবাসহ দুই যুবক আটক হবিগঞ্জে শিকলে বেঁধে গৃহবধূকে নির্যাতনের ঘটনায় স্বামী ভিংরাজ গ্রেফতার হবিগঞ্জে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন হবিগঞ্জ শহরে মুন হাসপাতাল এবং চিকিৎসককে জরিমানা ঠাকুরগাঁওয়ে ধনীর মেয়েকে বিয়ে করার দায়ে গরিবের ছেলেকে গাছে বেধে নির্যাতন পর্তুগাল বিএনপির সভাপতি মাফিয়া ওলিউর দু’পুত্র ও সহোদর সহ পর্তুগাল পুলিশের খাঁচায় বন্দী হবিগঞ্জ বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার ইসলামে দান-সদকার সওয়াব অপরিসীম ৬ ঘণ্টা নয়, ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন
ডাব খাইয়ে অজ্ঞান করে মালামাল লুট, বৃদ্ধসহ গ্রেফতার ৪

ডাব খাইয়ে অজ্ঞান করে মালামাল লুট, বৃদ্ধসহ গ্রেফতার ৪

ডাব খাইয়ে অজ্ঞান করে মালামাল লুট, বৃদ্ধসহ গ্রেফতার ৪
ডাব খাইয়ে অজ্ঞান করে মালামাল লুট, বৃদ্ধসহ গ্রেফতার ৪

একজন ডাব বিক্রেতা সাজে। আরেকজন ক্রেতা সেজে বিক্রেতার আশপাশে অবস্থান নেয়। ‘টার্গেট’ ঠিক করার পর সে ব্যক্তিকে (টার্গেট) ডাব কেনার জন্য অনুনয় করে ‘বিক্রেতা’। এসময় টার্গেট করা ব্যক্তির সন্দেহ দূর করার জন্য ক্রেতা সেজে অবস্থান নেওয়া প্রতারক এগিয়ে আসে এবং সে একটি ডাব কিনে; ডাব কাটা হলে এর পানিও সবার সামনে সে পান করে। এটা দেখে টার্গেট করা ব্যক্তিটি ডাব কেনার আগ্রহ প্রকাশ করলে তাকে ওষুধ মেশানো ডাব দেওয়া হয়। এই ডাব খেয়ে ওই ব্যক্তি অজ্ঞান হয়ে পড়লে তার সব কেড়ে নেয় প্রতারক চক্রটি।

চট্টগ্রাম নগরীতে দীর্ঘদিন ধরে এভাবে মানুষকে অজ্ঞান করে তাদের সর্বস্ব কেড়ে নিচ্ছিল একটি চক্র। গতকাল সোমবার (২৬ আগস্ট) রাতে এই চক্রের চার সদস্যকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছেন নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মেহেদী হাসান।

গ্রেফতার হওয়া চার প্রতারক হলো– খুলনার রূপসা থানার বাগমারা এলাকার আবদুল ছমেদ হাওলাদারের ছেলে মো. শহিদুল ইসলাম (৩০), একই এলাকার জয়নাল সর্দারের ছেলে মো. বাবুল (৩৬), ফিরোজপুরের মঠবাড়ি থানার হাসান আলীর ছেলে রতন মিয়া (৮৫) ও বরগুনার বামনা থানার মধ্য আমতলী এলাকার আবদুর রহিমের ছেলে মো. হারুন (৩১)। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ক্লোনাজেপাম ইউএসপি ট্যাবলেট ও সিরিঞ্জ উদ্ধার করা হয়েছে।

নগর পুলিশের উপ-কমিশনার মেহেদি হাসান বলেন, ‘আসামিরা ডাব বিক্রির আড়ালে দীর্ঘদিন ধরে মানুষকে অজ্ঞান করে তাদের মালামাল হাতিয়ে নিয়ে যাচ্ছিল। গতকাল (সোমবার) শাহ আমানত সেতু সংলগ্ন এলাকায় আমির হোসেন নামে এক ব্যক্তি তাদের কাছ থেকে ডাব কিনে খাওয়ার পর অজ্ঞান হয়ে যায়। এরপর আসামিরা তার কাছে থাকা ২২৫০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর বাকলিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে প্রতারক চক্রের চারজনকে গ্রেফতার করে। পরে খোঁজ নিয়ে জানা যায়, এই চক্র এর আগে গত ২৪ আগস্ট নিউমার্কেট সংলগ্ন ল টেম্পল এলাকায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে একই কায়দায় অজ্ঞান করে তার কাছ থেকে একটি এম-১ নোট-৬ প্রো মোবাইল সেট ও নগদ ১৭০০ টাকা ছিনিয়ে নিয়ে গেছে।’

সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ, চকবাজার জোনের সহকারী কমিশনার মুহাম্মদ রাইস্লু ইসলাম, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীনসহ অভিযান পারিচালনাকারী টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com