সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন হবিগঞ্জ শহরে মুন হাসপাতাল এবং চিকিৎসককে জরিমানা ঠাকুরগাঁওয়ে ধনীর মেয়েকে বিয়ে করার দায়ে গরিবের ছেলেকে গাছে বেধে নির্যাতন পর্তুগাল বিএনপির সভাপতি মাফিয়া ওলিউর দু’পুত্র ও সহোদর সহ পর্তুগাল পুলিশের খাঁচায় বন্দী হবিগঞ্জ বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার ইসলামে দান-সদকার সওয়াব অপরিসীম ৬ ঘণ্টা নয়, ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে মিরাজ জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী বিমানবন্দরে আরটিপিসিআর ল্যাব বসানোর অনুমোদন ৭ প্রতিষ্ঠানকে
ডাইনোসর হয়েছেন, বিলুপ্ত হয়ে যাবেন: কাদেরকে রিজভী

ডাইনোসর হয়েছেন, বিলুপ্ত হয়ে যাবেন: কাদেরকে রিজভী

‘শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই বক্তব্যের প্রতিক্রিয়ায় শনিবার এক সংবাদ সম্মেলনে এই হুঁশিয়ারি দেন তিনি।

রিজভী বলেন, “অতি ক্ষমতা. অতি দম্ভ, অতি দুর্নীতি, অতি নিপীড়ন-নির্যাতন, অতি অস্ত্রের আস্ফালন এবং অতি মিথ্যাচারে আপনারা অতিকায় ডাইনোসরে পরিণত হয়েছেন। আপনারা প্রাণীকূল থেকে অতি শিগগিরই অবলুপ্ত হয়ে যাবেন।”

কাদেরের ‘ফাঁকা বুলি’র জবাবে রিজভী আরও বলেন, “আওয়ামী লীগ এখন ভাঙা কলসি। আর ভাঙা কলসিই বাজে বেশি। ভয় দেখিয়ে, রক্ত ঝরিয়ে, জনগণের বিরুদ্ধে বন্দুক ব্যবহার করে ক্ষমতায় থাকার মজাতে জনগণের কথার আওয়াজ আপনাদের কানে ঢুকছে না।”

কাদের নিজের পদকে নিরাপদ রাখতে এসব কথা বলছেন দাবি করে বিএনপি নেতা বলেন, “নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগের পরিণতি কী হবে, এটা অনুধাবন করেই ওবায়দুল কাদের সাহেবরা হুমকি আর ধমকের পথ অবলম্বন করেছেন, নানা মতলববাজি কথা-বার্তা বলছেন।”

কাদেরকে হুঁশিয়ার করে রিজভী বলেন, “কাদের সাহেব, দুঃশাসনের বিদায়ের সময় চলে এসেছে। প্রতিবাদী জনগোষ্ঠি আজ লুটেরাদের বিরুদ্ধে জেগে উঠেছে, ভোটের অধিকার ফিরে পেতে সোচ্চার হয়েছে।

“আরেকটি ৫ জানুয়ারির মতো কলঙ্কিত নির্বাচন জনগণই প্রতিহত করবে, প্রতিরোধ করবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে।”

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে রিজভীর সঙ্গে ছিলেন দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবীর খোকন, কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, আবদুস সালাম আজাদ, মুনির হোসেন।

সংবাদ সম্মেলনে ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা দিবসের’ কর্মসূচি পালনের সময় ময়মনসিংহ, বান্দরবন, খুলনা, নারায়ণগঞ্জ, ঝালকাঠি, বরিশাল, চট্টগ্রাম, ঢাকার কেরানীগঞ্জসহ বিভিন্ন স্থানে বিএনপির নেতা-কর্মীদের উপর পুলিশ ও আওয়ামী লীগের হামলার প্রতিবাদ জানানো হয়।

রিজভী বলেন, ঢাকায় সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে শনিবার রাজধানীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি পালনকালে শাহবাগে বিক্ষোভ মিছিলে পুলিশের হামলায় ১০ জনের বেশি নেতা-কর্মী আহত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com