ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে ভয়াবহ অগ্নীকান্ডে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে ভয়াবহ অগ্নীকান্ডে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মোঃ মজিবর রহমান শেখ,, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ভয়াবহ অগ্নীকান্ডে পুড়ে গেছে ৮ টি দিন-মুজুর পরিবারের ১৯টি ঘর। ২৩ নভেম্বর মঙ্গলবার দুপুর ২টার দিকে পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ গাজীপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।
পীরগঞ্জ ফায়ার সার্ভিস টিম লিডার রফিকুজ্জামান জানান, ঐ গ্রামের মকবুল হোসেনের বাড়ির চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে আশপাশের ৬টি বাড়ি সম্পূর্ণ পুড়ে যায়।
ক্ষতিগ্রস্থ হয় আরো ২টি বাড়ি। পীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবার গুলির সবাই দিন মুজুর। এতে ১০ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। পীরগঞ্জ
উপজেলা প্রকল্প কর্মকর্তা তারিফুল ইসলাম জানান, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আকতারুল ইসলাম, পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম ঘটনা স্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ দুই হাজার টাকা, ২টি কম্বল ও ১০কেজি করে চাল সহায়তা প্রদান করা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com