সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন হবিগঞ্জ শহরে মুন হাসপাতাল এবং চিকিৎসককে জরিমানা ঠাকুরগাঁওয়ে ধনীর মেয়েকে বিয়ে করার দায়ে গরিবের ছেলেকে গাছে বেধে নির্যাতন পর্তুগাল বিএনপির সভাপতি মাফিয়া ওলিউর দু’পুত্র ও সহোদর সহ পর্তুগাল পুলিশের খাঁচায় বন্দী হবিগঞ্জ বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার ইসলামে দান-সদকার সওয়াব অপরিসীম ৬ ঘণ্টা নয়, ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে মিরাজ জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী বিমানবন্দরে আরটিপিসিআর ল্যাব বসানোর অনুমোদন ৭ প্রতিষ্ঠানকে
ঝিনাইদহে নাশকতার মামলায় বিএনপি নেতা গ্রেফতার

ঝিনাইদহে নাশকতার মামলায় বিএনপি নেতা গ্রেফতার

অ্যাডভোকেট এম এ মজিদ

ঝিনাইদহ:

ঝিনাইদহ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ মজিদকে নাশকতার মামলায় গ্রেফতার করেছে যশোর কোতোয়ালি থানা পুলিশ।

রোববার (০৪ ফেব্রুয়ারি) রাতে যশোর বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, ঝিনাইদহ সদর থানায় নাশকতা মামলার আসামি অ্যাডভোকেট এম এ মজিদ বিমানে করে যশোর থেকে ঢাকা যাচ্ছিলেন। এসময় পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে নাশকতা মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলেও জানায় ওসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com