সংসদ নির্বাচন: হবিগঞ্জ-২ আসনে জাপা প্রার্থী এডভোকেট ছাদিকুর তালুকদারের গনসংযোগ

সংসদ নির্বাচন: হবিগঞ্জ-২ আসনে জাপা প্রার্থী এডভোকেট ছাদিকুর তালুকদারের গনসংযোগ

বানিয়াচং সংবাদদাতা : জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ ২ আসনে জাতীয় পার্টির এমপি প্রার্থী এডভোকেট মোঃ ছাদিকুর মিয়া তালুকদার গন সংযোগ করেছেন।
এমপি প্রার্থী ছাদিকুর তালুকদার গত ঈদ উল আযহা পরবর্তী সময় থেকেই তার নির্বাচনী এলাকা বানিয়াচং-আজমিরিগঞ্জ উপজেলার বিভিন্ন বাজার ও জনপদে ব্যাপক গন সংযোগ করেন।
গত শুক্রবার (২১ সেপ্টেম্বর) নির্বাচনী আসন বানিয়াচং-আজমিরিগঞ্জে গন সংযোগ কালে তিনি বলেন, জাতীয় পার্টির সময় কালে দেশের শান্তি-সমৃদ্ধির কথা গ্রামবাংলার প্রিয় সংগঠন জাপা কে মানুষের দ্বারে দ্বারে পৌছে দেয়ার কাজও তিনি শুরু করেছিলেন। তিনি বলেন, এখন জাতীয় পার্টির উপর সাধারণ মানুষের  আস্থা ফিরেছে। পল্লী বন্ধু এইচ এম এরশাদের ১৮ দফা কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে দিন রাত কাজ করে যাচ্ছেন।
গনসংযোগ কালে উপস্থিত সকলকে শান্তি ও সমৃদ্ধির প্রতিক লাঙ্গল মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা জাপা’র সদস্য সচিব হাবিবুর রহমান আশিক, যুগ্ম আহবায়ক প্রাক্তন শিক্ষক আফজাল হোসেন খান, আলখাস মিয়া, আয়ুব আলী, মহিবুর রহমান, উপজেলা সেচ্ছাসেবী পার্টির সভাপতি শাহ মোঃ ফারুক, সাংগঠনিক সম্পাদক আফরোজ তালুকদার, সৈনিক পার্টির জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব আবেদ খান, আমিন, মানিক চৌধুরী, খন্দকার আব্দুর রহমান, আদম আলী চৌধুরী, সাইফুল হক চৌধুরী, নুরুজ্জামান চৌধুরী, আহাদ মিয়া, ছমেদ আলী, সায়েদ আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com