চুনারুঘাট গরিব দুঃখী মানুষের মাঝে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা শীতবস্ত্র বিতরণ করেন ।

চুনারুঘাট গরিব দুঃখী মানুষের মাঝে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা শীতবস্ত্র বিতরণ করেন ।

চুনারুঘাট গরিব দুঃখী মানুষের মাঝে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা শীতবস্ত্র বিতরণ করেন ।

মোঃ সনজব আলীঃ হবিগঞ্জের চুনারুঘাট থানায় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম, পিপিএম এর ব্যক্তিগত। উদ্যোগে দুঃস্হ, অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার(২ ফেব্রুয়ারি ) বিকালে চুনারুঘাট থানার ।অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আশরাফ এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ করা হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পুুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা  । বলেন এই মহামারি করোনা মাঝে । আমাদের পুলিশ সদস্য আপনাদের পাশে এসে দাঁড়িয়েছে শুরু তাই নয় আপনারা যাতে । ভালো থাকেন সুস্থ থাকেন সেই দিকে খেয়াল রেখেছেন আপনাদের পাশে আমাদের পুলিশ ।

সদস্যরা সব সময় থাকবে আপনারা ।বিপদে পড়লে আগে পুলিশের কাছে ।যেতে ভয় পেতেন এখন আপনাদের কাছে পুলিশ যাবে আপনারা এখন ভয় পাবেন না পুলিশ আপনাদের বন্ধু আপনারা কোন সমস্যায় পড়লে । আগে পুলিশের কাছে যাবেন কোন পুলিশ সদস্যরা যদি আপনাদের ডাকে সাড়া না দেয়়। তাহলে আমার কাছে যাবেন আমি আপনাদের পাশে আছি  ।   যে কোন কিছু হলে আপনার।  আমার কাছে  যাবেন আমি আপনাদের পাশে থাকবো   যতদিন আমি । হবিগঞ্জ পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করব মনে করব জেলার গরিব দুঃখী অসহায় মানুষ। সবই আমার পরিবার আমার কোন পুলিশ সদস্যরা যদি আপনাদের ডাকে সাড়া না দেয় তাহলে। তার  শাস্তির ব্যবস্থা করব প্রথমে পুলিশের কাছে যাথে স্থানীয় এলাকাবাসী। গন্যমান্য ব্যক্তিবর্গ। বলেন, জনগণের সব চেয়ে ।কাছের বাহিনী হচ্ছে পুলিশ। এই দাঙ্গা-হাঙ্গামাসহ যে কোন দু:সময়ে জনগণের পাশে থেকেে। পুলিশ কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজকে মাননীয় পুলিশ সুপার স্যারের। ব্যক্তিগত উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। যে কোন অন্যায়-অপরাধ সংঘটিত হতে দেখলে থানা পুলিশকে খবর দিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com