চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ গুরুতর আহত

চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ গুরুতর আহত

প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত বৃদ্ধ আঃ জাহির চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীণ অবস্থায়।

চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়নের ধনশ্রী গ্রামের মৃত আব্দুল নূরের ছেলে আঃ জাহির (৫৫) কে পূর্ব শত্রুতার জের ধরে ধনম্রী মসজিদের সামনের রাস্তায় আটক করে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

জানা যায়, বুধবার সকাল ১১টার দিকে উপজেলার ধনশ্রী গ্রামের জামে মসজিদের সামনের সড়কে এ ঘটনাটি ঘটে। স্থানীয় আশপাশের লোকজনরা জাহিরের শোর চিৎকার শুনে এগিয়ে এসে গুরুতর আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে দেয়।

আহত আঃ জাহির জানান, উপজেলার ধনশ্রী গ্রামের ভিংরাজ মিয়া প্রকাশ আঃ লতিফের পুত্র ফয়ছল মিয়া (৩০), শিরন মিয়া (৩৫), আঃ ছমদের পুত্র ভিংরাজ মিয়া প্রকাশ আঃ লতিফ (৫৫) দের সাথে আঃ জাহিরের পূর্ব বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকাল ১১টার দিকে আঃ জাহির ধনশ্রী গ্রামের নিজ বোরো জমি দেখে বাড়ি ফেরার পথে ধনশ্রী গ্রামের জামে মসজিদের সামনের রাস্তায় পৌছামাত্রই পূর্ব পরিকল্পিতভাবে ওতপাতিয়া থাকা দূর্বৃত্তরা রাস্তায় আঃ জাহির (৫৫) কে আটক করে অকত্য ভাষায় গালিগালাজ করে। এসময় আঃ জাহির প্রতিপক্ষের লোকজনদের গালিগালাজের প্রতিবাদ করা মাত্রই প্রতিপক্ষের লোকজনরা উত্তেজিত হয়ে আঃ জাহিরের সারা শরীরে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। এ ঘটনায় আঃ জাহির বাদী হয়ে উক্ত ৩ জনকে আসামী করে চুনারুঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com