সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন হবিগঞ্জ শহরে মুন হাসপাতাল এবং চিকিৎসককে জরিমানা ঠাকুরগাঁওয়ে ধনীর মেয়েকে বিয়ে করার দায়ে গরিবের ছেলেকে গাছে বেধে নির্যাতন পর্তুগাল বিএনপির সভাপতি মাফিয়া ওলিউর দু’পুত্র ও সহোদর সহ পর্তুগাল পুলিশের খাঁচায় বন্দী হবিগঞ্জ বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার ইসলামে দান-সদকার সওয়াব অপরিসীম ৬ ঘণ্টা নয়, ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে মিরাজ জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী বিমানবন্দরে আরটিপিসিআর ল্যাব বসানোর অনুমোদন ৭ প্রতিষ্ঠানকে
চলতি বছর মুক্তি পাচ্ছে না ‘বঙ্গবন্ধু’

চলতি বছর মুক্তি পাচ্ছে না ‘বঙ্গবন্ধু’

http://lokaloy24.com
http://lokaloy24.com

লোকালয় ডেস্কবহুল আলোচিত ও প্রতীক্ষিত সিনেমা ‘বঙ্গবন্ধু’ চলতি বছর মুক্তি পাচ্ছে না। মুক্তির পরবর্তী তারিখ ঠিক করা হয়েছে আগামী বছরের মার্চে। বিষয়টি নিশ্চিত করেছেন ভারতের ইনফরমেশন ও ব্রডকাস্টিং মন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনি দিল্লিতে বাংলাদেশের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে এক বৈঠকের পর এটি জানিয়েছেন। এমনটাই বলছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

‘বঙ্গবন্ধু’ সিনেমাটি নির্মিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে। এটি যৌথ ভাবে প্রযোজনা করছে বাংলাদেশ ও ভারত। এর আগে দুই দেশই জানিয়েছিল, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে চলতি বছরের শেষে এটি মুক্তি দেওয়া হবে।

এদিকে, চলতি সেপ্টেম্বরে এর দ্বিতীয় লটের শুটিং শুরুর কথা থাকলেও তা এখনও সম্ভব হয়নি। করোনার কারণে অনিশ্চিত হয়ে পড়েছে। সিনেমার নির্মাতা শ্যাম বেনেগাল জানিয়েছেন, ইতিমধ্যেই সিনেমার ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে। করোনা পরিস্থিতি অনুকূলে এলে বাকি অংশের কাজ হবে কলকাতা ও বাংলাদেশের বিভিন্ন স্থানে।

সিনেমার মূল চরিত্র বঙ্গবন্ধু ভূমিকায় থাকছেন আরিফিন শুভ আর শেখ হাসিনা চরিত্রে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। এছাড়াও তাজউদ্দীন আহমদ চরিত্রে রিয়াজ আহমেদ এবং বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন নেছা মুজিবের ভূমিকায় অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা।

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে, খায়রুল আলম সবুজ (লুৎফর রহমান), দিলারা জামান (সাহেরা খাতুন), সায়েম সামাদ (সৈয়দ নজরুল ইসলাম), শহীদুল আলম সাচ্চু (এ কে ফজলুল হক), প্রার্থনা দীঘি (ছোট রেনু), রাইসুল ইসলাম আসাদ (আবদুল হামিদ খান ভাসানী), গাজী রাকায়েত (আবদুল হামিদ), তৌকীর আহমেদ (সোহরাওয়ার্দী), সিয়াম আহমেদ (শওকত মিয়া) ও মিশা সওদাগরকে (জেনারেল আইয়ুব খান)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com