সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে গরু রাখাল খুন ধ্বংসের দ্বারপ্রান্তে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজ চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নজুড়ে জুয়া ও মাদকের ছড়াছড়ি মাধবপুরে মালিকানার জোর দেখিয়ে পথচলায় প্রতিবন্ধকতা সৃষ্টি!  চুনারুঘাটে শিক্ষা ব্যবস্থায় ধস, ক্ষুব্ধ অভিভাবকরা লাখাইয়ে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে পচাঁবাসি খাবার বিক্রির অভিযোগে ফার্দিন মার্দিন রেষ্টুরেন্টকে জরিমানা চুনারুঘাটে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার অনিয়মের দায়ে এয়ার লিংক ক্যাবল টিভি নেটওয়ার্ককে জরিমানা বানিয়াচংয়ে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হবিগঞ্জে অকৃতকার্য বেড়েছে ৩ গুণের বেশি
চলতি বছর মুক্তি পাচ্ছে না ‘বঙ্গবন্ধু’

চলতি বছর মুক্তি পাচ্ছে না ‘বঙ্গবন্ধু’

http://lokaloy24.com
http://lokaloy24.com

লোকালয় ডেস্কবহুল আলোচিত ও প্রতীক্ষিত সিনেমা ‘বঙ্গবন্ধু’ চলতি বছর মুক্তি পাচ্ছে না। মুক্তির পরবর্তী তারিখ ঠিক করা হয়েছে আগামী বছরের মার্চে। বিষয়টি নিশ্চিত করেছেন ভারতের ইনফরমেশন ও ব্রডকাস্টিং মন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনি দিল্লিতে বাংলাদেশের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে এক বৈঠকের পর এটি জানিয়েছেন। এমনটাই বলছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

‘বঙ্গবন্ধু’ সিনেমাটি নির্মিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে। এটি যৌথ ভাবে প্রযোজনা করছে বাংলাদেশ ও ভারত। এর আগে দুই দেশই জানিয়েছিল, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে চলতি বছরের শেষে এটি মুক্তি দেওয়া হবে।

এদিকে, চলতি সেপ্টেম্বরে এর দ্বিতীয় লটের শুটিং শুরুর কথা থাকলেও তা এখনও সম্ভব হয়নি। করোনার কারণে অনিশ্চিত হয়ে পড়েছে। সিনেমার নির্মাতা শ্যাম বেনেগাল জানিয়েছেন, ইতিমধ্যেই সিনেমার ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে। করোনা পরিস্থিতি অনুকূলে এলে বাকি অংশের কাজ হবে কলকাতা ও বাংলাদেশের বিভিন্ন স্থানে।

সিনেমার মূল চরিত্র বঙ্গবন্ধু ভূমিকায় থাকছেন আরিফিন শুভ আর শেখ হাসিনা চরিত্রে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। এছাড়াও তাজউদ্দীন আহমদ চরিত্রে রিয়াজ আহমেদ এবং বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন নেছা মুজিবের ভূমিকায় অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা।

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে, খায়রুল আলম সবুজ (লুৎফর রহমান), দিলারা জামান (সাহেরা খাতুন), সায়েম সামাদ (সৈয়দ নজরুল ইসলাম), শহীদুল আলম সাচ্চু (এ কে ফজলুল হক), প্রার্থনা দীঘি (ছোট রেনু), রাইসুল ইসলাম আসাদ (আবদুল হামিদ খান ভাসানী), গাজী রাকায়েত (আবদুল হামিদ), তৌকীর আহমেদ (সোহরাওয়ার্দী), সিয়াম আহমেদ (শওকত মিয়া) ও মিশা সওদাগরকে (জেনারেল আইয়ুব খান)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com