সংবাদ শিরোনাম :
চকবাজারের অগ্নিকাণ্ডে দগ্ধ আরেকজনের মৃত্যু

চকবাজারের অগ্নিকাণ্ডে দগ্ধ আরেকজনের মৃত্যু

চকবাজারের অগ্নিকাণ্ডে দগ্ধ আরেকজনের মৃত্যু
চকবাজারের অগ্নিকাণ্ডে দগ্ধ আরেকজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর চকবাজারে অগ্নিকাণ্ডে দগ্ধ হওয়া আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে ওই দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭০ জনে।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রেজাউল করিম (২১) নামের ওই ব্যক্তি। রেজাউল করিমের দেহের ৫১ শতাংশ দগ্ধ ছিল। তার লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া  এসব তথ্য নিশ্চিত করেছেন।

রেজাউল করিম মানিকগঞ্জের হরিরামপুর থানার বস্তকান্দা গ্রামের প্রতিবন্ধী বেলাল হোসেনের ছেলে। তিনি কেরানীগঞ্জের আঁটি এলাকায় থাকতেন এবং পুরান ঢাকায় একটি প্রসাধন সামগ্রীর গুদামে শ্রমিক হিসেবে কাজ করতেন।

চকবাজারে অগ্নিকাণ্ডে দ্গ্ধদের মধ্যে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ১১ জন। এর মধ্যে বার্ন ইউনিটে ৯ জন ও ক্যাজুয়ালটি বিভাগে দুজন। বার্ন ইউনিটে থাকা ৯ জনের মধ্যে ২৬ ফেব্রুয়ারি রাতে দুজন এবং আজ শুক্রবার সকালে একজন মারা যান। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।

বর্তমানে যারা বার্ন ইউনিটে ভর্তি আছেন তাদের মধ্যে মাহামুদুলের (৫২) শরীরের ১৩ শতাংশ, জাকিরের (৩৫) ৩৫ শতাংশ, মোজাফফরের (৩২) ৩০ শতাংশ, হেলালের (১৮) ১৬ শতাংশ, সেলিমের (৪৪) ১৪ শতাংশ ও সালাউদ্দিনের (৪৫) শরীরের ১০ শতাংশ দগ্ধ রয়েছে। তাদের সবারই শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্যাজুয়ালটি বিভাগে রয়েছেন দুজন। তারা হলেন- রবিউল (২৮) ও কাওসার (৩৫)।

গত ২০ ফেব্রুয়ারি রাতে পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ৬৭ ব্যক্তি মারা যান। দগ্ধ হন অনেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com