ঘুরে দাঁড়িয়ে ম্যাচ সেরা হাসান আলী, পুরস্কার উৎসর্গ করলেন ভক্তদের

ঘুরে দাঁড়িয়ে ম্যাচ সেরা হাসান আলী, পুরস্কার উৎসর্গ করলেন ভক্তদের

http://lokaloy24.com

টি-টোয়েন্টি বিশ্বকাপে উড়ন্ত পাকিস্তানকে মাটিতে নামিয়েছিল অস্ট্রেলিয়া। আর সেই অজিরাই জিতেছিল এবারের শিরোপা। অথচ এই পাকিস্তানকে অনেকেই শিরোপার দাবিদার ভেবেছিল। সেমিফাইনাল ম্যাচে শেষের দিকে হাসান আলীর ক্যাচ মিসে মিথু ওয়েডের ব্যাটে পাকিস্তানকে হারায় অস্ট্রেলিয়া। তারপর ভক্তদের সমর্থন যেমন পেয়েছিলেন এই পেসার তেমনি সমালোচনার তিরেও বিদ্ধ হয়েছিলেন।

ভক্তদের কাছ থেকে সাহস পাওয়ার পর অবশ্য হাসান নিজেই কৃতজ্ঞতা প্রকাশ করে দারুণ কিছু উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। তারই প্রমাণ রেখেছেন বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে। এক ম্যাচের ব্যর্থতা কাটিয়ে দ্রুত সময়ে ঘুরে দাঁড়িয়েছেন তিনি। তার ঘুরে দাঁড়ানোর দিনে জয়ের দেখা পেয়েছেন বাবর আজমরা।

বিশ্বকাপের পর বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে এসে দারুণ শুরু করেছে পাকিস্তান। এই ম্যাচে চার ওভার বল করে ২২ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন তিনি। বাংলাদেশকে অল্প রানে আটকে দেওয়ার পেছনে তার স্পেল ছিল গুরুত্বপূর্ণ। ১২৮ রানে লড়াই করে জিতেছে পাকিস্তান। আর ম্যাচ সেরা হয়েছেন হাসান।

 

ম্যাচ শেষে তিনি বলেন, ‘আমি এই ম্যাচ সেরার পুরস্কার পাকিস্তানের ক্রিকেট ভক্তদের উৎসর্গ করতে চাই। বিশ্বকাপে আমার পারফরম্যান্স ‘আপ টু দ্য মার্ক’ ছিল না। কিন্তু ভক্তরা আমাকে সমর্থন দেন, আমি এজন্য তাঁদের প্রতি কৃতজ্ঞ।’

তিনি বলেন, ‘আমি ঢাকায় পৌঁছানোর পর আমার দুর্বলতা নিয়ে কাজ করেছিলাম। আর আজকের এটি ছিল আমার পরিশ্রমের পুরস্কার। বাংলাদেশ সবসময় নিজেদের কন্ডিশনে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ প্রতিপক্ষ। আজও তারা অনেক ভালো খেলেছে। আমাদের দল একতাবদ্ধ হয়ে খেলেছে। খুশদিল শাহ ও মোহাম্মদ নাওয়াজ সুযোগ পেয়েছিল, দুজনেই এটা কাজে লাগিয়েছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com