ঘুম থেকে উঠে দরজা খুললেই মেলে খাদ্যসামগ্রী!

ঘুম থেকে উঠে দরজা খুললেই মেলে খাদ্যসামগ্রী!

lokaloy24.com

লোকারয় ডেস্কঃ অসহায়দের খাদ্যসামগ্রী পৌঁছে দিতে ব্যতিক্রমী এক কর্মসূচি হাতে নিয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

মঙ্গলবার ভোরে যুবলীগ কর্মীদের সঙ্গে নিয়ে কর্মহীনদের তালিকা করে ঘুম থেকে উঠার আগেই দরজার সামনে রেখে আসেন ত্রাণ সামগ্রী। এতে রয়েছে চাল, ডাল, আলু,  তেল, লবণ,  পেঁয়াজ ও সাবান প্রভৃতি। এ পর্যন্ত রাসেল প্রায় ১০ হাজার  লোককে খাদ্য সহায়তা দিয়েছেন। নগরীর  ভোগড়া এলাকার বাসিন্দা আজমত আলী জানান, তিনি  দৈনিক  লেবার হিসেবে একটি কারখানায় কাজ করতেন। আজ ১০ দিন ধরে কারখানা বন্ধ। তিন সন্তানসহ পরিবারের পাঁচ সদস্যের মুখে খাবার তুলে দিতে হিমসিম খাচ্ছিলেন। মঙ্গলবার ভোরে দরজা খুলে দেখতে পান তার দরজার সামনে খাদ্যের বস্তা রাখা আছে। পরে জানতে পারেন যুবলীগের কামরুল আহসান সরকার রাসেল তাদের জন্য এ খাদ্য পাঠিয়েছেন।

কামরুল আহসান সরকার রাসেল জানান, সাধারণ জনগণের জন্যই রাজনীতি। তারা অভুক্ত থাকলে আমরা কাদের জন্য রাজনীতি করবো। তাই সবধরণের জনসমাগম ও ভিড় এড়িয়ে তিনি নিজে ও যুবলীগের কর্মীরা রাত পোহানোর আগেই খুব ভোরে নগরীর বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন, অসহায় ও নিন্ম আয়ের লোকদের ঘরের দরজার সামনে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। তিনি আরো বলেন, মঙ্গলবার পর্যন্ত প্রায় ১০ হাজার  লোককে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এ খাদ্য সহায়তা দেয়া অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com