গোলাম সারওয়ারকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

গোলাম সারওয়ারকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক: বরেণ্য সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহের প্রতি শেষ শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ। মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়েছে। বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয় তাঁর মরদেহ। এরপর থেকেই সর্বস্তরের মানুষ সাংবাদিক সমাজের শিক্ষকখ্যাত গোলাম সারওয়ারের মরদেহে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন।

কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়ার পর শুরুতেই গোলাম সারওয়ারের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক প্রমুখ।

এর আগে সকাল ৯টায় মরদেহ তার প্রিয় কর্মস্থল সমকাল কার্যালয়ে নেয়া হয়। সেখানে সহকর্মীদের শ্রদ্ধা নিবেদন শেষে তেজগাঁওয়ে সমকাল কার্যালয়ের পাশে অবস্থিত বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মাঠে জানাজা শেষে গোলাম সরওয়ারের মরদেহ নিয়ে আসা হয় শহীদ মিনার প্রাঙ্গণে।

নিউমোনিয়া ও ফুসফুসের সংক্রমণ ঘটার পর ২৯ জুলাই রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন সম্পাদক পরিষদের সভাপতি গোলাম সারওয়ার। অবস্থার অবনতি হলে ৭৫ বছর বয়সী এই সাংবাদিককে ৩ আগস্ট সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

গত মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ দেশে আনা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com