গুলশানে ধানের শীষের প্রার্থীদের নিয়ে জরুরি বৈঠকে বিএনপি

গুলশানে ধানের শীষের প্রার্থীদের নিয়ে জরুরি বৈঠকে বিএনপি

গুলশানে ধানের শীষের প্রার্থীদের নিয়ে জরুরি বৈঠকে বিএনপি
গুলশানে ধানের শীষের প্রার্থীদের নিয়ে জরুরি বৈঠকে বিএনপি

লোকালয় ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে সংগঠিত অনিয়ম, কারচুপি, এজেন্ট ও নেতা-কর্মীদের গ্রেপ্তার, নির্বাচনী সহিংসতায় আহত এবং নিহতদের তালিকা নিয়ে বৈঠকে বসেছে বিএনপি। বৃহস্পতিবার দুপুর ১২টায় দলের চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত আছেন।

জাতীয় সংসদ ভবনে যখন নতুন সংসদ সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হলো, তখন রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জড়ো হতে শুরু করে একাদশ সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে মনোনীত প্রার্থীরা।

২৯৯ আসনের প্রার্থীরা বৈকে শেষে বিকেল তিনটার দিকে নির্বাচনের ফলাফল বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে নির্বাচন কমিশনে স্মারকলিপি দিতে যাবেন বলে জানা গেছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষরে বুধবার প্রধান নির্বাচন কমিশনারকে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে বিএনপির পক্ষ থেকে ধানের শীষের প্রার্থীদের বেলা ১১টায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়। ৩০ ডিসেম্বর ওই ভোটে বিএনপি ৫টি আসনে এবং জাতীয় ঐক্যফ্রন্টের শরিক গণফোরাম দুটি আসনে জয়ী হতে পেরেছে।

বিএনপির প্রার্থীদের মধ্যে বগুড়া-৬ আসনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বগুড়া-৪ আসনে মোশাররফ হোসেন, ঠাকুরগাঁও-৩ আসেন জাহিদুর রহমান, চাঁপাই নবাবগঞ্জ-১ আসনে আমিনুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসেন হারুনুর রশীদ জয় পেয়েছেন। গণফোরামের প্রার্থীদের মধ্যে সিলেট-২ আসনে মোকাব্বির খান ও মৌলভীবাজার-২ আসনে সুলতান মো. মনসুর জয়ী হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com