গার্লফ্রেন্ডকে দামি উপহার দিতে…

গার্লফ্রেন্ডকে দামি উপহার দিতে...
গার্লফ্রেন্ডকে দামি উপহার দিতে...

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : গার্লফ্রেন্ডকে দামি উপহার দিতে ছিনতাইসহ নানা অপরাধে জড়াচ্ছে চট্টগ্রামের স্কুল-কলেজের ছাত্ররা। সম্প্রতি চট্টগ্রামে একাধিক ছিনতাইকারীকে ছুরি ও অন্যান্য অস্ত্রসহ গ্রেপ্তারের পর তারা পুলিশের কাছে এ কথা স্বীকার করেছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন এ তথ্য জানিয়েছেন।

পুলিশ জানায়, সম্প্রতি নগরীর কোতোয়ালী থানাসহ বিভিন্ন এলাকা থেকে একাধিক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে অনেকে স্কুল-কলেজে পড়ে। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে ছিনতাইকারী হয়ে ওঠার নেপথ্যের কাহিনি।

কোতোয়ালী থানার ওসি  জানান, অনেকেই জানিয়েছে, তারা মেয়েবন্ধুকে দামি উপহার দিতে ছিনতাইয়ের মতো গুরুতর অপরাধে জড়িয়ে পড়েছে। মেয়েবন্ধুর মন রক্ষা করতেই তাদেরকে আইফোনসহ বিভিন্ন দামি দামি উপহার দিয়ে থাকে এসব কিশোর-তরুণ।

স্কুল-কলেজে পড়া ছেলেবন্ধু যদি দামি উপহার দেয় তাহলে তার টাকার উৎস সম্পর্কে জানতে চাওয়ার জন্য কিশোরী-তরুণীদের পরামর্শ দেন মোহাম্মদ মহসিন।

এদিকে, চট্টগ্রাম মহানগরীতে চুরি ও ছিনতাই রোধে ধারাবাহিকভাবে বিশেষ অভিযান চালাচ্ছে ১৬ থানার পুলিশের একাধিক দল। এর পাশাপাশি কাজ করছে গোয়েন্দা পুলিশ। পুলিশের অব্যাহত তৎপরতায় অনেক ছিনতাইকারী আটক হয়েছে। অভিযান অব্যাহত আছে বলে পুলিশ জানিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com