গাইবান্ধায় নির্বাচিত ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা

গাইবান্ধায় নির্বাচিত ইউপি মেম্বারকে পিটিয়ে হত্যা

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

নির্বাচন পরবর্তী সহিংসতায় গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে নব নির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের বামুনির পার নামক স্থানে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত ফজলুল হকের ছেলে এবং লক্ষ্মীপুর স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার ১২টি ইউনিয়নের সাথে লক্ষ্মীপুর ইউনিয়নের নির্বাচন বৃহস্পতিবার সম্পন্ন হয়। তিনি ১নং ওয়ার্ডে মোরগ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন। নির্বাচনে আব্দুর রউফ ৭৮৪ ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হন। এরই পরদিন শুক্রবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ লক্ষ্মীপুর বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গোবিন্দপুর মসজিদ সংলগ্ন সড়কে বামুনির ভিটা নামক স্থানে তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। এ সময় তারা আব্দুর রউফের মাথায় লোহার রড দ্বারা উপর্যুপরি আঘাত করে। এতে গুরুতর রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ইউপি সদস্য আব্দুর রউফ। এরপর স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোর্শেদ হাবীব সোহেল।

আব্দুর রউফের স্বজনদের অভিযোগ, নির্বাচনের দ্বন্দ্বের জেরে গোবিন্দপুর গ্রামের ছায়দার আলীর ছেলে আরিফ মিয়াসহ অজ্ঞাত কয়েকজন পরিকল্পিতভাবে আব্দুর রউফের ওপর হামলা করে। এ ঘটনায় আরিফসহ জড়িতদের দৃষ্টান্ত শাস্তির দাবি জানান তারা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করাসহ তাদের আটকের চেষ্টা চলছে। নিহতের লাশ সদর হাসপাতালে রয়েছে। সেখানে তার ময়নাতদন্ত সম্পন্ন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com