সংবাদ শিরোনাম :
বারবার আঘাত এলেও লক্ষ্যে অটুট শেখ হাসিনা নবীগঞ্জে যুবতীর আত্নহত্যা : মরদেহ উদ্ধার হাসপাতালে সাপে কাটা মৃত যুবকের জীবিত হওয়া নিয়ে তোলপাড় : ঝাড়ফোক দিয়েও হয়নি শেষ রক্ষা নবীগঞ্জে শিশু- কিশোরদের হাতে ব্যাটারি চালিত অটোরিকশা : দ্রুত গতিতে চালায় গাড়ি, এক হাতে স্টিয়ারিং অন্যহাতে মোবাইল মামাতো ভাইকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই র‌্যাবের হাতে ফেসেঁ গেলেন নোয়াপাড়া ইউনিয়নে আইনশৃঙ্খলা সভা ও আর্থিক অনুদান বিতরণ বাড়ির পাশ থেকে কিশোরীর লাশ উদ্ধার, পরিবারের দাবি ধর্ষণের পর হত্যা হবিগঞ্জের বানিয়াচংয়ে জলমহাল নিয়ে আধিপত্য বিস্তারে দুপক্ষের সংঘর্ষ, নিহত ১ নৌকাডুবি: দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত বেড়ে ৬০ বিশ্ব পর্যটন দিবস আজ
কুকুরকে ঢিল মারায় যুবককে গুলি করে হত্যা!

কুকুরকে ঢিল মারায় যুবককে গুলি করে হত্যা!

কুকুরকে ঢিল মারায় যুবককে গুলি করে হত্যা!
কুকুরকে ঢিল মারায় যুবককে গুলি করে হত্যা!

চিত্র-বিচিত্র ডেস্ক : আত্মরক্ষার্থে পোষ্য কুকুরকে ঢিল মেরেছে এক ব্যক্তি। আর তাতেই ক্ষ্রিপ্ত হয়ে ওই ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে কুকুরের মালিক। এমন ঘটনা ঘটেছে ভারতে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, রোববার এই ঘটনা ঘটে। খুন হওয়া ওই ব্যক্তির নাম আফাক (৩০)।

আফাক রোববার দিল্লির ওয়েলকাম কলোনির রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলেন। এসময় একটি কুকুর আফাককে দেখে ঘেউ ঘেউ শুরু করে ও কামড়াতে চেষ্টা করে। তা থেকে বাঁচতে আফাক ওই কুকুরকে ঢিল মারে।

ঢিল মারার সময় দেখতে পায় কুকুরটির মালিক মেহতাফ। তিনি এসময় তার বাড়িতে দ্রুত ঢুঁকে বন্দুক নিয়ে বের হন। এরপর তিনি আফাকের সঙ্গে বাকবিতন্ডার একপর্যায়ে গুলি করেন।

গুলিবিদ্ধ অবস্থায় আফাককে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তিনি মারা যান। অভিযুক্ত মেহতাফকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com