সংবাদ শিরোনাম :
হবিগঞ্জে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন হবিগঞ্জ শহরে মুন হাসপাতাল এবং চিকিৎসককে জরিমানা ঠাকুরগাঁওয়ে ধনীর মেয়েকে বিয়ে করার দায়ে গরিবের ছেলেকে গাছে বেধে নির্যাতন পর্তুগাল বিএনপির সভাপতি মাফিয়া ওলিউর দু’পুত্র ও সহোদর সহ পর্তুগাল পুলিশের খাঁচায় বন্দী হবিগঞ্জ বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার ইসলামে দান-সদকার সওয়াব অপরিসীম ৬ ঘণ্টা নয়, ৪ ঘণ্টা বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে মিরাজ জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে শুক্রবার ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী বিমানবন্দরে আরটিপিসিআর ল্যাব বসানোর অনুমোদন ৭ প্রতিষ্ঠানকে
কাজে ফিরলেন পরীমনি

কাজে ফিরলেন পরীমনি

http://lokaloy24.com
http://lokaloy24.com

লোকালয় ডেস্ক:জামিনে মুক্তি পেয়ে চিত্রনায়িকা পরীমনি পুনরায় কাজে ফিরেছেন। নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ সিনেমার ডাবিংয়ে অংশ নিয়েছেন তিনি। রাজধানীর একটি স্টুডিওতে গত ৭ ও ৮ সেপ্টেম্বর পরীমনি ডাবিং করেছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

 

‘মুখোশ’ সিনেমার শুটিং শেষে কিছু অংশের ডাবিং বাকি ছিল। নির্মাতা জানান আর একদিন ডাবিং করলেই সিনেমার কাজ শেষ হবে।

 

এ দিকে জানা গেছে, হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন পরীমনি। যে কারণে তিনি ডাবিং শেষ করতে পারেননি।

 

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানের জন্য মনোনীত হয়েছে ‘মুখোশ’। সিনেমায় পরীমনি ছাড়াও মোশাররফ করিম, রোশান, তারেক স্বপন ও প্রাণ রায়সহ অনেকে অভিনয় করেছেন। এই সিনেমার মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হয় পরিচালক শুভর। পাশাপাশি চলচ্চিত্রের কাহিনি-চিত্রনাট্য, সংলাপও রচনা করেছেন তিনি। ব্যাচেলর ডটকম প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com