করোনায় মোসাদ্দেকের ভাবনায় তৃতীয় লিঙ্গের মানুষ

করোনায় মোসাদ্দেকের ভাবনায় তৃতীয় লিঙ্গের মানুষ

lokaloy24.com

লোকালয় ডেস্ক: করোনাভাইরাসের কারণে দেশে সামাজিক দূরত্ব বজায় রাখায় বিপাকে পড়েছেন সমাজের খেটে খাওয়া মানুষ।দিনমজুর, রিকশাচালকদের মতো দিনে আনা দিনে খাওয়া মানুষের কষ্টের শেষ নেই।

যদিও ইতিমধ্যে এসব দরিদ্র মানুষকে সহায়তায় সরকার ও বিভিন্ন সংগঠন এগিয়ে এসেছেন। তবে এমন পরিস্থিতিতে তৃতীয় লিঙ্গের মানুষরা কীভাবে তাদের খাবার জোগাড় করছেন তা নিয়ে হয়তো কেউ ভাবেননি।করোনা সংকটে তৃতীয় লিঙ্গের মানুষের জন্য হৃদয় ছুঁয়ে গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের।

শনিবার নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে তৃতীয় লিঙ্গের মানুষের সাহায্য করার বিষয়টি নিশ্চিত করেছেন মোসাদ্দেক।

তিনি লিখেন, ‘আমাদের সমাজের যদি সবচেয়ে অবহেলিত কেউ থেকে থাকে, তারা হলেন– তৃতীয় লিঙ্গ বা ট্রান্সজেন্ডার। আমি পার্সোনালি উনাদের আপনি করে বলি। কখনো হিজড়া বলে ডাকি না। কেমন জানি মনে হয় দূরে ঠেলে দিচ্ছি তাই আর কি…। ’জাতীয় দলের এ তারকা অলরাউন্ডার এর আগে ২০০ পরিবারের কাছে নিত্যপ্রয়োজনীয় খাদ্য পৌঁছে দিয়েছেন।

সেদিন তিনি জানিয়েছিলেন, যত দিন আমার পক্ষে সম্ভব, সামর্থ্যে যতটা কুলাবে, তত দিন আমি খেটে খাওয়া মানুষকে সাহায্য করার চেষ্টা করে যাব। এবার তার সাহায্যের তালিকায় তৃতীয় লিঙ্গের মানুষ যুক্ত হলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com