সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রীর সাহায্য চেয়ে পরীমনির স্ট্যাটাস, সোশ্যাল মিডিয়া তোলপাড় দেবর ভাবীর প্রেমে বাঁধা দেওয়ায় স্ত্রীর উপর হামলা চুনারুঘাটে চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নির্বাচন : সিইসি স্কুল-কলেজের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত পৃথিবীর সবচেয়ে দামি আম ‘সূর্যডিম’ এখন দেশের বাজারে ক্ষমতা ছাড়লেই নেতানিয়াহুর জন্য ১০ বছরের কারাদণ্ড অপেক্ষা করছে: ইসরায়েলি আইনজীবী সাকিব ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ, ৫ লাখ টাকা জরিমানা রানী এলিজাবেথকে জন্মদিনের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা আওয়ামী লীগ থেকে বিতর্কিতদের বাদ দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর
করোনায় মাদক-জঙ্গি রোধে কঠোর পদক্ষেপ র‍্যাবের

করোনায় মাদক-জঙ্গি রোধে কঠোর পদক্ষেপ র‍্যাবের

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  র‌্যাবের নতুন মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন, করোনাভাইরাসের কারণে সৃষ্ট এমন সংকটময় মুহূর্তে মাদক, সন্ত্রাসী-দস্যুপনা ও জঙ্গি তৎপরতা বৃদ্ধিরোধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শনিবার দুপুরে নতুন দায়িত্বভার গ্রহণ, চলমান করোনা পরিস্থিতি ও পবিত্র মাহে রমজানে র‌্যাবের গৃহীত পদক্ষেপ নিয়ে সাংবাদিকদের সঙ্গে অনলাইনে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের করোনার এমন পরিস্থিতিতে জনগণের সচেতনতা বৃদ্ধিতে কাজ করছে র‌্যাব। সরকারি বিভিন্ন সংস্থাও কাজ করছে। এরপরেও সামাজিক দূরত্ব ও লকডাউন ভেঙে অলিতে-গলিতে অনেকেই জমায়েত হচ্ছে, আড্ডা দিচ্ছে। আমরা যেখানেই তথ্য পাব- সন্ধ্যার পরে কোথাও আড্ডা, জমায়েত হলে, সামাজিক দূরত্ব মেনে চলা না হলে, সেখানেই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, করোনায় সামাজিক দূরত্ব বজায় রাখতে র‌্যাবের পেট্রলিং আরো বাড়ানো হবে। কোথায় আড্ডাবাজি হচ্ছে আমাদেরকে জানান, দ্রুত সেখানে পৌঁছে যাবে সংশ্লিষ্ট এলাকার র‌্যাবের টহল দল।

নতুন এই র‌্যাব মহাপরিচালক বলেন, জঙ্গি, মাদক, সন্ত্রাসী যত অবৈধ কার্যক্রম রয়েছে তাদের দায়িত্বের সঙ্গে নজরদারি করছে র‌্যাব। এরইমধ্যে ৩২ জন জঙ্গি, ১ হাজার ৮২ জন অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও আমরা বেশ কিছু মাদকের চালান এই করোনার প্রাদুর্ভাবের মুহূর্তেও আটক করেছি।

সর্বস্তরের জনগণকে আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনাদের কাছে যদি মাদক সরবরাহের কোনো তথ্য থাকে তাহলে র‌্যাবকে জানান, দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com