করণ জোহরের বিরুদ্ধে আইনি নোটিশ

করণ জোহরের বিরুদ্ধে আইনি নোটিশ

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক করণ জোহর। তাই করণ ভারতের পরবর্তী মহাতারকা খুঁজে বের করার গুরুদায়িত্ব কাঁধে নিয়ে ‘ইন্ডিয়া নেক্সট সুপারস্টার’-এর বিচারকের আসনে বসেছিলেন তিনি।কিন্তু এই দায়িত্বটাই তাঁর জন্য কাল হয়ে দাঁড়াল। ইন্ডিয়া নেক্সট সুপারস্টার শোয়ের বিরতিতে প্রচারিত এক বিজ্ঞাপনের কারণে তাঁর বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে দিল্লি সরকার।

আজতাকের এক প্রতিবেদনের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, শোটির বিরতিতে একটি পান মসলার বিজ্ঞাপনে চটেছে ‘হেলথ ডিপার্টমেন্ট অব দিল্লি’। শোটির বিচারক হওয়ার কারণে ভারতের সিগারেট অ্যান্ড আদার টোব্যাকো প্রোডাক্টস অ্যাক্ট (সিওটিপিএ)-এর আওতায় আইনি নোটিশ পাঠানো হয়েছে করণকে। জবাব চাওয়া হয়েছে ১০ দিনের মধ্যে। একই নোটিশ পাঠানো হয়েছে পান মসলা উৎপাদনকারী প্রতিষ্ঠান এন্ডমল সাইন ইন্ডিয়ার বিরুদ্ধে।

কয়েক দিন আগেই করণের ধর্মা প্রোডাকশন ও শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্টের বিরুদ্ধে একই নোটিশ পাঠানো হয়েছিল। ধর্মা প্রোডাকশন ও রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে বের হওয়া ইত্তেফাক ছবির পোস্টারে অক্ষয় খান্নার ধূমপানের ছবি নিয়ে নোটিশটি দিয়েছিল ‘হেলথ ডিপার্টমেন্ট অব দিল্লি’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com