সংবাদ শিরোনাম :
‘হাওয়া’ ছবিতে বন্য প্রাণী আইন লঙ্ঘিত হয়েছে, দাবি বন্য প্রাণী অপরাধ দমন ইউনিটের আগামীতে সিলেট-নিউইয়র্ক সরাসরি ফ্লাইট: বিমান প্রতিমন্ত্রী কাতার বিশ্বকাপ একদিন এগিয়ে আনলো ফিফা ৩ নম্বর সতর্ক সংকেত সমুদ্রবন্দরে, বৃষ্টির পূর্বাভাস শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়ানোর বিষয়ে ভাবছে সরকার : শিক্ষামন্ত্রী অটোরিকশা থেকে লাফ দিয়ে পড়ে মারা গেলেন শায়েস্তাগঞ্জে স্কুল শিক্ষিকা সুপ্তা বৈশ্বিক মন্দায়ও অন্য দেশের তুলনায় বাংলাদেশ ভালো আছে : সিলেটে পররাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় গেলেন প্রধানমন্ত্রী নবীগঞ্জে গ্রামীণফোনের নেটওয়ার্ক বিড়ম্বনায় গ্রাহকরা মাকে খুন করে লাশের পাশেই রাত কাটালেন ছেলে
কমলাপুরে ঘরমুখো যাত্রীদের বিদায় জানালেন রেলমন্ত্রী

কমলাপুরে ঘরমুখো যাত্রীদের বিদায় জানালেন রেলমন্ত্রী

কমলাপুরে ঘরমুখো যাত্রীদের বিদায় জানালেন রেলমন্ত্রী
কমলাপুরে ঘরমুখো যাত্রীদের বিদায় জানালেন রেলমন্ত্রী

লোকালয় ডেস্কঃ পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে গ্রামে ফিরছেন রাজধানীবাসী। কমলাপুর স্টেশনে গিয়ে ট্রেনে ঘর ফেরত এসব মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক।

বুধবার (১৩ জুন) দুপুরে কমলাপুর রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে অবস্থানরত চট্টগ্রামগামী সূবর্ণ এক্সপ্রেসের যাত্রীদের এ শুভেচ্ছা জানান তিনি।

এ সময় যাত্রীদের উদ্দেশ্যে মুজিবুল হক বলেন, ট্রেনের আজ যত উন্নয়ন হয়েছে, এর সব অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আজ আপনারা নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারছেন কার জন্য? এটা কার অবদান? প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান।

‘আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, যাতে আগামীতে আরও উন্নত সেবা দিতে পারেন। আর এর সুযোগ-সুবিধা আপনারা ভোগ করতে পারেন।’

কমলাপুর স্টেশন পরিদর্শন শেষে এক প্রেস ব্রিফিংয়ে মুজিবুল হক বলেন, আজ কমলাপুর থেকে ৩০টি ট্রেন দেশের বিভিন্ন গন্তব্যের উদ্দেশে ঢাকা ছেড়েছে। একটি ট্রেন (সুন্দরবন) ছাড়া সব ট্রেন সময় মতো ছেড়েছে। চট্টগ্রাম থেকে ৩২টি ট্রেন ছেড়েছে সঠিক সময়ে। আজ ৯৪টি ট্রেন ঢাকা ও চট্টগ্রাম থেকে দেশের বিভিন্নস্থানে ছেড়ে যাবে।

তিনি বলেন, ট্রেন যাত্রায় এখন কোনো ভোগান্তি নেই। আগামী বছরে আরও উন্নত সেবা পাবেন যাত্রীরা। কোনো টিকিট সঙ্কটও থাকবে না। এজন্য প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

যাত্রীদের ছাদে ওঠা নিয়ে এক প্রশ্নের জবাবে রেলমন্ত্রী বলেন, ছাদে ভ্রমণ করা কোনো আইনে নেই। কমলাপুর থেকে কোনো যাত্রী ছাদে উঠতে পারছেন না। তবে নিজ উদ্যোগে অন্য কোথা থেকে ছাদে উঠলে সেক্ষেত্রে কী করণীয় আছে? তারপরও চেষ্টা চলছে, কাউন্সিলিং করা হচ্ছে, তাদের বোঝানো হচ্ছে।

‘আমাদের লক্ষ্য জনগণের সেবা করা। আমরা যাত্রীদের নিরাপদ সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। সবাই নিরাপদে ঢাকা ত্যাগ করবেন আবার নিরাপদে ঢাকায় ফিরবেন এটাই কামনা।’

এ সময় যাত্রীদের সবাইকে আসন্ন ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান তিনি।

ব্রিফিংয়ে রেলওয়ের শীর্ষ কর্মকর্তারা ছাড়াও আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com