এ বিজয় আমার ব্যক্তিগত লাভের জন্য নয়

এ বিজয় আমার ব্যক্তিগত লাভের জন্য নয়

এ বিজয় আমার ব্যক্তিগত লাভের জন্য নয়
এ বিজয় আমার ব্যক্তিগত লাভের জন্য নয়

লোকালয় ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়কে দেশবাসীর জন্য মহান বিজয়ের মাস ডিসেম্বরের আরেকটি বড় বিজয় বলে অভিহিত করেছেন। তিনি বলেছেন, ‘এ বিজয় আমার ব্যক্তিগত কোনো লাভের জন্য নয়। বরং এই বিজয় দেশ ও জনগণের প্রতি আরও বড় ধরনের দায়িত্ব বাড়িয়ে দেয়।’

গতকাল রোববার অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট বিপুল ভোটে জয় অর্জন করায় রাজনৈতিক নেতৃবৃন্দ, সিনিয়র বেসামরিক ও সামরিক কর্মকর্তারা আজ রাজধানীর গণভবনে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে অভিনন্দন জানাতে যান। এ সময় তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমি মনে করি পুনর্নির্বাচিত করায় জনগণের প্রতি কাজ করার বড় ধরনের সুযোগ সৃষ্টি হলো এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করতে পারব।’ প্রধানমন্ত্রী দেশবাসীকে ২০১৯ সালের নববর্ষের শুভেচ্ছা জানান।

রাজনৈতিক নেতৃবৃন্দ ও কর্মকর্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তাঁদের মধ্যে আছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, প্রধানমন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই–ইলাহী চৌধুরী ও ইকবাল সোবহান চৌধুরী, মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, তিন বাহিনীর প্রধান, পুলিশের মহাপুলিশ পরিদর্শক, জনপ্রশাসন সচিব, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, র‌্যাবের মহাপরিচালক ও বিজিবির মহাপরিচালক। বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com