সংবাদ শিরোনাম :
এবার বই নিয়ে আসছেন সালমান মুক্তাদির

এবার বই নিয়ে আসছেন সালমান মুক্তাদির

এবার বই নিয়ে আসছেন সালমান মুক্তাদির
এবার বই নিয়ে আসছেন সালমান মুক্তাদির

বিনোদন ডেস্কঃ ২ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া অমর একুশে বইমেলায় প্রকাশ হতে যাচ্ছে ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদিরের লেখা প্রথম বই ‘বিহাইন্ড দ্য সিন’ (behind the sin)। বইটি প্রকাশ করছে অধ্যায়ন প্রকাশনী।

নতুন বই নি‌য়ে সালমান মুক্তাদির বলেন, আমার বইটি কো‌নো গুরুগম্ভীর নয়, ত‌বে বইটা একদমই আলাদা। আমি যা চিন্তা ক‌রি তাই লি‌খে‌ছি বই‌তে। আমিও এই বইয়ে এমন কিছু লিখেছি যা কোনো স্কুল-কলেজের বইয়ে নেই।

সালমান মুক্তা‌দির আরও ব‌লেন, আমার অর্জন করতে ভালো লাগে, নতুন কিছু করতে চেষ্টা করি। যেটা সবসময়ই সত্যি সেটাই থাকছে বই‌য়ে। মানুষের ভণ্ডামি, অযৌক্তিকতা, হিউম্যান সাইকোলজি আর মানুষের স্বভাব নি‌য়ে লি‌খে‌ছি।

তিনি বলেন, মানুষের টিপিক্যাল বা সাধারণ ভাবনা এটাই যে, শিক্ষার জ্ঞান শুধু বই থেকেই পাওয়া যায়। তাই আমিও এই বইতে এমন কিছু লিখেছি যা কোন স্কুল, কলেজের বইয়ে নেই বা কোন ক্ষমতাবান ব্যক্তি বা শিল্পীও বলবে না।

হঠাৎ বই লিখার আগ্রহ কেন জানতে চাইলে দেশের শীর্ষস্থানীয় এই ইউটিউবার বলেন, আমি গান গাইতে জানি না তাও গান গেয়েছি। মেকিং জানি না তাও টেলিফিল্ম বানিয়েছি। মার্কেটিং জানি না তাও ডিজিটাল মার্কেটিংয়ে সম্মাননা পেয়েছি। মোটকথা আমার অর্জন করতে ভালো লাগে, নতুন কিছু করতে চেষ্টা করি বলেই আমি সবার মত না। বিশেষ করে সেইসব জিনিস যেসব আমার একদমই করার কথা না।

এরআগে একুশে বইমেলায় প্রকাশিত ইউটিউবার ও উপস্থাপক রাবা খানের লেখা ‘বান্ধobi’ নামের একটি বই তুমুল সমালোচনার জন্ম দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com