উন্নয়নের মডেল করবো হবিগঞ্জকে: এমপি আবু জাহির

উন্নয়নের মডেল করবো হবিগঞ্জকে: এমপি আবু জাহির

উন্নয়নের মডেল করবো হবিগঞ্জকে: এমপি আবু জাহির
উন্নয়নের মডেল করবো হবিগঞ্জকে: এমপি আবু জাহির

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে আওয়ামী লীগ এবং মহাজোট মনোনিত সংসদ সদস্য প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে হবিগঞ্জে সন্ত্রাস-দুর্নীতি আর চাঁদাবাজদের উত্থান ঘটেছিল। লায়ন-ড্রাগন গ্রুপ সৃষ্টির মাধ্যমে দিনের বেলা প্রকাশ্যে গুলি বিনিময় করতো সন্ত্রাসীরা। যে কারণে আতঙ্কের মধ্যে দিন কাটতো শান্তিপ্রিয় হবিগঞ্জবাসীর। কিন্তু বিগত ১০ বছর ধরে আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় শান্তিপ্রিয় হবিগঞ্জবাসী ফিরে পেয়েছেন তাদের কাক্সিক্ষত শান্তি। এখন অস্ত্রের মহড়া তো দূরে থাক, অপরাধীরা রাস্তায় বের হওয়ার সাহস পাচ্ছে না। চাঁদা বাজির শিকার হচ্ছেন না ব্যবসায়ীরা। ন্যায় বিচার প্রতিষ্ঠায় ১০ তলা জুডিসিয়াল ভবন নির্মাণসহ ব্যাপক পদক্ষেপ বাস্তবায়ন করা হয়েছে। পুলিশ স্টেশনের আধুনিকায়নসহ লোকবল বৃদ্ধি এবং জনগণকে সম্পৃক্ত করায় অপরাধ কমে এসেছে। আইন-শৃঙ্খলার উন্নতির মাধ্যমে আমরা হবিগঞ্জকে একটি সম্প্রীতির এলাকা হিসেবে গড়ে তুলেছি। বিচার ও আইন-শৃঙ্খলার আরো উন্নয়ন ঘটিয়ে হবিগঞ্জকে সুশাসনের মডেল হিসেবে গড়ে তুলাই আমার লক্ষ্য।

মহান বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত নিজামপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ এবং বিভিন্ন সহযোগী সংগঠন আয়োজিত পৃথক আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, নিজামপুর ইউনিয়নবাসী আমার কাছে যা চেয়েছেন, আমি তার চেয়ে বেশি দেওয়ার চেষ্টা করেছি। এখন এই এলাকা অনেক বদলে গেছে। শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থার উন্নতি হয়েছে। এখানে শিল্প এলাকাও গড়ে উঠেছে। বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে প্রতিটি ঘর। আরো অনেক উন্নয়নের পরিকল্পনা রয়েছে আমার।

তিনি বলেন, আমরা চাই জনগণের প্রাপ্য অধিকার নিশ্চিত করতে। শহর থেকে গ্রাম পর্যন্ত সরকারি সেবা আমরা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিয়েছি। এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। এ সময় উপস্থিত লোকজন হাত তুলে তার বক্তব্যের প্রতি সমর্থন জানান।

পৃথক আলোচনা সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা জাসদের সভাপতি এডভোকেট তাজ উদ্দিন সুফী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সদস্য শেখ একেএম সুফী, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ সালেক মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, ইউপি চেয়ারম্যান তাজ উদ্দিন আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, তথ্য বিষয়ক সম্পাদক নুরুল হক তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ কুতুব উদ্দিন, শ্রমিক লীগ নেতা শফিকুল ইসলাম তোফায়েল, আব্দুল কাইয়ুম, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন, নিজামপুর ইউপি সদস্য সোহেল মিয়া, আব্দুর রউফ, শফিক মিয়া, মধু মিয়া, ছনু মিয়াসহ প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com