সংবাদ শিরোনাম :
ইউএনও বললেন জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা হবে নবীগঞ্জে এলজিইডি সড়কের পাশের গাছ কর্তন

ইউএনও বললেন জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা হবে নবীগঞ্জে এলজিইডি সড়কের পাশের গাছ কর্তন

ইউএনও বললেন জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা হবে

নবীগঞ্জে এলজিইডি সড়কের পাশের গাছ কর্তন

 

নবীগঞ্জ প্রতিনিধি। এলাবাকার জনসাধারনের চলাচলে সরকার টাকা ব্যয় করে সড়ক করে দিয়েছে। ওই এলজিইডি সড়কের পাশের রোপনকৃত একাশি গাছের দিকে কুদৃষ্টি পড়ে একই পরিবারের দুই ভাই। তারা একজোট হয়ে সরকারী ছুটির সুযোগে বড় দুটি একাশি গাছ কেটে ফেলে। তাড়াহুড়ো করে গাছগুলি টুকরো করার সময় এলাকার লোকজন গোপনে ছবি তুলে রেখেছেন।

এমন ঘটনা ঘটেছে- গতকাল শুক্রবার দুপুরে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উলুকান্দি গ্রামে। নাম প্রকাশ না করার শর্তে এলাকার লোকজন জানান-ওই গ্রামের মুচি বাড়ি সংলগ্ন গ্রামের (এলজিইডি) সড়কের পাশে বিভিন্ন প্রজাতির গাছ রয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উলুকান্দি গ্রামের মৃত ছুরুক মিয়ার পুত্র মোঃ সিরাজুল ইসলাম ও মোঃ ফয়জুল ইসলাম সরকারী ছুটি থাকার সুযোগে দুটি বড় একাশি গাছ কেটে তাড়াহুড়ো করে সরিয়ে ফেলে। কিন্তু শেকড় ময়লা আবর্জনা দিয়ে গুড়িয়ে রেখেছে।

এলাকার সচেতন লোকজন মনে করেন ইলজিইডি সড়কের পাশে রোপনকৃত গাছগুলি তারা দুই ভাই কোন সাহস নিয়ে কেটে ফেলেছে। তাদের কুঁটির জোর কোথায় ? এব্যাপারে জানতে চাইলে- নবীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার শেখ মহিউদ্দিন জানান-যারা এলজিইডি সড়কের পাশে রোপনকৃত গাছ কেটেছে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com