আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম বিচ্ছেদের পর কোনোভাবেই দেখা করব না

আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম বিচ্ছেদের পর কোনোভাবেই দেখা করব না

আলিয়ার সঙ্গে প্রেম-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ
আলিয়ার সঙ্গে প্রেম-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাট। ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সিনেমার মাধ্যমে ২০১২ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন তারা। এরপর এ জুটি প্রেমের সম্পর্কে জড়িয়ে অনেকবার খবরে এসেছেন।

২০১৭ সালে তাদের প্রেমের সম্পর্কে বিচ্ছেদ ঘটে। তারপর থেকে পরস্পরের সঙ্গে কথাও বলেন না তারা। শুধু তাই নয়, তাদের প্রেম-বিচ্ছেদ নিয়ে কখনো কোনো কথাও বলেন নি আলিয়া-সিদ্ধার্থ। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন সিদ্ধার্থ মালহোত্রা।

সম্প্রতি করণ জোহর সঞ্চালিত কফি উইথ করন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ। এ সময় তিনি বলেন, ‘‘আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম বিচ্ছেদের পর কোনোভাবেই দেখা করব না। এরপর আমরা আর দেখা করিনি। আমাদের সম্পর্কটা মার্জিত ছিল। আমাদের মধ্যে কোনো তিক্ততা নেই। ডেট করার আগে থেকেই আমি আলিয়াকে চিনি। ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সিনেমার প্রথম শটটা আলিয়ার সঙ্গেই দিয়েছিলাম।’’

বিচ্ছেদ প্রসঙ্গে তিনি বলেন, ‘দুজন মানুষ আলাদা হয়ে যাওয়ার পেছনে বেশ কিছু কারণ থাকে। একটা পরিস্থিতিতে নিজেকে সরিয়ে নিলে আসলে ভালো থাকা যায়।’

এদিকে দীর্ঘ বিরতির পর ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করছেন করন জোহর। ইতোমধ্যে এর শুটিংও শুরু হয়েছে। এতে প্রথম ও দ্বিতীয় সিনেমার অভিনয়শিল্পীদের একটি দৃশ্যে রাখতে চাইছেন নির্মাতারা। কিন্তু আলিয়া নাকি সিদ্ধার্থের সঙ্গে শুটিং করতে চাইছেন না। এরপরই সিদ্ধার্থ-আলিয়ার প্রেমের সম্পর্ক নতুন করে আলোচনায় উঠে আসে।

অন্যদিকে শোনা যাচ্ছে, রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন আলিয়া ভাট। শুধু তাই নয়, তারা খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com