আমার হবিগঞ্জ পত্রিকার বিশেষ প্রতিবেদককে ছাড়াতে গিয়ে প্রধান প্রতিবেদক তারেক হাবিব আটক

আমার হবিগঞ্জ পত্রিকার বিশেষ প্রতিবেদককে ছাড়াতে গিয়ে প্রধান প্রতিবেদক তারেক হাবিব আটক

হবিগঞ্জের চুনারুঘাটে লকডাউন উপেক্ষা করে মাদক বহনের সময় আমার হবিগঞ্জ পত্রিকার বিশেষ প্রতিবেদক শাহনূর বখত চৌধুরীসহ দুইজনকে আটক করেছে পুলিশ।okaloy24.com
১৪ এপ্রিল রাত পৌনে ১১টার দিকে উপজেলার মধ্যবাজারে অভিযান চালিয়ে থানার এস আই তরিকুল ইসলাম তাদের আটক করেন। আটকরা হল, হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর গ্রামের বাসিন্দা সৈয়দ বখত চৌধুরীর পুত্র আমার হবিগঞ্জ পত্রিকার বিশেষ প্রতিবেদক শাহনূর বখত চৌধুরী ও হবিগঞ্জ শহরতলীর সুলতান মাহমুদপুর গ্রামের বাসিন্দা মৃত আলফু মিয়ার পুত্র ফারুক। এসময় তারা মাদক নিয়ে মোটরসাইকেলে করে হবিগঞ্জ আসছিল।
বিষয়টি নিশ্চিত করেন ওসি আলী আশরাফ। তিনি জানান, অভিযানকালে দেহ তল্লাশি করে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
এদিকে আটকের সময় সৈয়দ শাহনূর বখত চৌধুরী নিজেকে আমার হবিগঞ্জ পত্রিকার বিশেষ প্রতিবেদক পরিচয় দিলে খবর পেয়ে পত্রিকার সম্পাদক সুশান্ত দাশ গুপ্ত ও প্রধান প্রতিবেদক তারেক হাবিব তাকে ছাড়াতে হবিগঞ্জ থেকে চুনারুঘাট থানায় যান। কিন্তু প্রধান প্রতিবেদক সদর উপজেলার হাতিরথান গ্রামের হাবিবুর রহমান হবিব মিয়ার পুত্র তারেক হাবিবের বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানায় তার গ্রামের বাড়ি হাতিরথানের একটি মারামারি মামলায় পরোয়ানা থাকায় পুলিশ তাকেও আটক করে।

জানা যায়, মহামারী করোনা নিয়ন্ত্রণে সরকার সারাদেশে লকডাউন ঘোষণা করেছে। সরকারি বেসরকারি অফিস আদালত বন্ধ রয়েছে। কিন্তু হবিগঞ্জের চুনারুঘাটে মাদক ব্যবসা বন্ধ হয়নি। হবিগঞ্জের অন্যান্য স্থানীয় সাংবাদিকরা লকডাউন মেনে চললেও আমার হবিগঞ্জের বিশেষ প্রতিবেদক সৈয়দ শাহনূর বখত চৌধুরী লকডাউন এর সুযোগ কাজে লাগিয়ে মাদক বহন করছিলেন। এ প্রতিবেদন লেখাকালে তারা থানায় আটক ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com