আমার জন্য নয়, প্রতিটি ভোট হোক শেখ হাসিনার জন্য- মেনন

আমার জন্য নয়, প্রতিটি ভোট হোক শেখ হাসিনার জন্য- মেনন

আমার জন্য নয়, প্রতিটি ভোট হোক শেখ হাসিনার জন্য- মেনন
আমার জন্য নয়, প্রতিটি ভোট হোক শেখ হাসিনার জন্য- মেনন

লোকালয় ডেস্কঃ শনিবার (১৫ ডিসেম্বর) রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল ও কলেজের সামনের রাস্তায় এক নির্বাচনি জনসমাবেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে বিজয়ী করতে নৌকায় ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা-৮ আসনে মহাজোটের প্রার্থী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

রাশেদ খান মেনন বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারায় সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের ২২ শতাংশ তরুণ এবার নৌকার পক্ষে ভোট দেবে। আমি বিশ্বাস করি এই ভোট হবে উন্নয়নের পক্ষে, গণতন্ত্রের জন্য, দুর্নীতি ও অসাম্যের বিরুদ্ধে।’

মহাজোটের এই প্রার্থী বলেন, ‘আপনাদের একটি ভোট, সেই ভোট নির্ধারণ করবে তিনি (শেখ হাসিনা) আবার ক্ষমতায় ফিরে আসবেন কিনা। তাই ঢাকা-৮ আসনে যে ভোট হবে, সেই ভোট আমার জন্য নয়, সেই প্রতিটি ভোট হোক শেখ হাসিনার জন্য।’

রাস্তার এক পাশে ট্রাকের ওপর অস্থায়ী মঞ্চ করে এই নির্বাচনি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৮ আসনে মহাজোটে প্রার্থী রাশেদ খান মেনন। যদিও এই আসনে আওয়ামী লীগের হয়ে মনোনয়নপ্রত্যাশী ছিলেন সম্রাট।

এ নির্বাচনি সমাবেশের আয়োজন করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। তার নেতৃত্বে হাজার হাজার তরুণ এতে যোগ দেয়। সমাবেশ শেষে নৌকার পক্ষে মিছিল করা হয়। মিছিলটি ঢাকা-৮ আসনের বিভিন্ন সড়কে ঘুরে শেষ হয়।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় এতে আরও বক্তব্য দেন ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার এবং ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমানসহ অনেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com