আবাসিক হোটেল থেকে এক বস্তা কনডম উদ্ধার

আবাসিক হোটেল থেকে এক বস্তা কনডম উদ্ধার

আবাসিক হোটেল থেকে এক বস্তা কনডম উদ্ধার
আবাসিক হোটেল থেকে এক বস্তা কনডম উদ্ধার

নারায়ণগঞ্জ- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার একটি আবাসিক হোটেল থেকে এক বস্তা কনডম ও শতাধিক পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর বাসস্ট্যান্ড এলাকার ‘মীম আবাসিক বোর্ডিং’ থেকে এসব কনডম ও ইয়াবা উদ্ধার করে র‌্যাব-১১ এর সদস্যরা। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেয়া র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মীম আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দেহ ব্যবসার সাথে জড়িত থাকার কারণে নীলফামারী জেলার রামগঞ্জের আব্দুল মতিনের ছেলে মো. রুস্তম (২৬) এবং বজলু মিয়ার ছেলে আলাল উদ্দিনকে আটক করা হয়।

তিনি জানান, হোটেলটিতে দুইটি সুরঙ্গ পাওয়া গেছে। এই সুরঙ্গগুলো বিভিন্ন অবৈধ মাদক দ্রব্য লুকানো ও আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে পালানোর কাজে ব্যবহার করা হতো বলে জানিয়েছে আটককৃতরা। আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, উপজেলার পিরোজপুরে তাজু মোল্লার মালিকানাধীন মোল্লা প্লাজায় মীম আবাসিক বোর্ডিং নামে মিনি আবাসিক হোটেল গড়ে উঠে। দীর্ঘদিন ধরে স্থানীয়দের অভিযোগ ছিল মীম আবাসিক বোর্ডিংয়ে অসামাজিক কার্যকলাপ হচ্ছে। এই বোডিং বন্ধে পূর্বে কয়েক দফা অভিযান চালায় পুলিশ।

সূত্রমতে এর আগেও হোটেলটিতে দেহ ব্যবসা চলে এমন অভিযোগের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ অভিযান চালিয়ে নারী ও খদ্দেরসহ ৪ জনকে আটক করে। বেশ কিছুদিন বন্ধ থাকার পর পুনরায় সেখানে শুরু হয় অনৈতিক কার্যকলাপ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com